বিনোদন

পরীমনি জানেন না জামিনের খবর

গাজীপুর প্রতিনিধি: চিত্রনায়িকা পরীমনিকে মঙ্গলবার (৩১ আগস্ট) মাদক আইনের মামলায় জামিন দিয়েছেন আদালত। কিন্তু এ খবর জানেন না নায়িকা। তাকে এ খবর জানানো হয়নি বলে জানিয়েছেন কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের জেল সুপার হালিমা আক্তার।

জেল সুপার বলেন, নায়িকা পরীমনির জামিনের কোনও কাগজপত্র কারাগারে আসেনি। তাই আমরা অফিসিয়ালি জামিন পাওয়ার খবর পরীমনিকে জানায়নি। তবে সংবাদমাধ্যমে খবরটি আমরা জেনেছি। কিন্তু এটা আমরা অফিসিয়ালি গুরুত্ব দিতে পারব না। এ সংক্রান্ত কাগজপত্র পেলে তবেই আমরা এটাকে (জামিন) গুরুত্ব দেবো এবং যথাযথ কাজ করব।

তিনি জানান, সন্ধ্যার পর কারাগারের আসামিদের লকআপ হয়ে গেছে। কিন্তু এর আগে পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে আসেনি। তাই আজ (মঙ্গলবার) জামিনের কাগজ এলেও তার মুক্তির সম্ভাবনা নেই। কাগজপত্র এলে কাল (বুধবার) জামিন পাবেন।

মঙ্গলবার দুপুরে শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন, মাদক মামলায় পরীমনির বিরুদ্ধে চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তাকে জামিন দিয়েছেন আদালত।

এর আগে আদেশের অনুলিপি পাওয়ার দুদিনের মধ্যে পরীমনির জামিন আবেদনের শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চাওয়া হয়েছিল। সেই সঙ্গে ২২ আগস্ট পরীমনি জামিন অবেদন করার পর শুনানির জন্য ২১ দিন পরের তারিখ রেখে ঢাকার মহানগর দায়রা জজ আদালত যে আদেশ দিয়েছে, সেটি কেন বাতিল করা হবে না, তাও জানতে চায় হাইকোর্ট।

আগামি ১ সেপ্টেম্বর রুল শুনানির তারিখ রেখে এই সময়ের মধ্যে মহানগর দায়রা জজ আদালতকে রুলের জবাব দিতে বলা হয়। আর হাইকোর্টের এ আদেশ বিশেষ বার্তাবাহকের মাধ্যমে ২৪ ঘণ্টার মধ্যে বিবাদীর কাছে পৌঁছানোর ব্যবস্থা করতে সরকারের আইন কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয় সেদিন।

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। পরদিন ৫ আগস্ট বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব-১।

সাননিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা