বিনোদন

একটায় মন ভরে না সানি লিওনের 

বিনোদন ডেস্ক : ভারতীয় বিনোদন জগতে সানি লিওন যাত্রা শুরু করেন ২০১১ সালে, ‘বিগবস ৫’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরের বছর ‘জিসম ২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ মডেল, ব্যবসায়ী ও সাবেক পর্নো তারকা। সানির আসল নাম করণজিত্ কর বোহরা।

কানাডার অন্টারিওতে ১৯৮১ সালে একটি পাঞ্জাবি পরিবারে তাঁর জন্ম হয়। ১৩ বছর বয়সে মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পাড়ি জমান সানি। ১৯৯৯ সালে তাঁর বাবার ক্যানসার ধরা পড়ে। দীর্ঘদিন ক্যানসারের বিরুদ্ধে লড়াই করে শেষ পর্যন্ত ২০১০ সালে মারা যান সানির বাবা। বাবাকে হারানোর এক বছর আগে মার্কিন রক ব্যান্ড দল ডিসপ্যারোসের লিড গিটারিস্ট ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি।

লস অ্যাঞ্জেলসে দারুণ সুন্দর বাড়ি রয়েছেন সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের। কিন্তু তাতেই খুশি নন এই অভিনেত্রী। একটায় মন ভরে না সানি লিওনের এবার তাই মুম্বইতে একটি বিলাসবহুল বাড়ি কিনে ফেললেন তিনি।

বুধবার(১৪ জুলাই) নিজের ইনস্টাগ্রামে নতুন বাড়ির ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। আর সানির নতুন বাড়ির ছবি নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । নজর কেড়েছে ভক্তদের মনে।

ছবি শেয়ার করে সানি ক্যাপশনে লিখেছেন, 'ভারতীয় জীবনে নতুন অধ্যায়ের সূচনা'। পরিবারের সঙ্গে মজা করে খাওয়াদাওয়া করতে ব্যস্ত দেখা গিয়েছে সানিকে। তিন ছেলেমেয়ে নিশা, নোয়া ও অ্যাশের এবং স্বামী ড্যানিয়েলকে নিয়ে পিৎজায় ডুব দিয়েছেন সানি।

গত বছর করোনার কালবেলায় শুরু হওয়ার পর বেশ কিছুদিন লস অ্যাঞ্জেলসের বাড়িতে ছিলেন সানি ও ড্যানিয়েল। এর পর অবশ্য বছরের শুরুতেই ভারতে ফিরে আসেন তাঁরা। ২০১৭ সালে নিশাকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল। এর পর ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে নোয়া ও অ্যাশেরের মা হন সানি।

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা