বিনোদন

এসএ টিভিতে ঈদের দিন থেকে ‘সিক্স এক্স’

বিনোদন প্রতিবেদক : দেশের প্রায় সবকটি বিনোদনমূলক চ্যনেলে ঈদের প্রধান আকর্ষণ হিসেবে থাকে নাটক। ঈদের আগের মধ্যরাত পর্যন্ত শিল্পী, কলাকুশলীরা ব্যস্ত থাকেন ঈদের নাটকের কাজে। এই ঈদের নাটক নির্মাণ নিয়ে থাকে মজার সব ঘটনা। কে কার চেয়ে বড় চমক দিতে পারবেন? তার প্রতিযোগিতা থাকে অনেকের মধ্যে। ঈদের নাটকের পেছনের মজার সব ঘটনা নিয়ে এসএ টিভির জন্য নির্মিত হয়েছে ৬ পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘সিক্স এক্স’। হেদায়েত তুর্কীর রচনায় নাটকটি পরিচালনা করেছে আশফাক নওশের।

মধ্যবিত্ত পরিবারের একমাত্র সন্তান হাসান। তার বয়স চল্লিশের কোটা অনেক আগেই পার হয়েছে। কিন্তু তিনি মনে করেন তার বয়স বিশ কি বাইশ এবং বয়স শুধু একটি সংখ্যা মাত্র। তার পিতা মাতা তাকে বিয়ে দিতে চেষ্টা করলেও তার একটাই প্রতিজ্ঞা সে প্রেম করে বিয়ে করবে। এ বিষয়ে তার মায়ের সমর্থন থাকলেও বাবা সম্পূর্ণ বিপরীতমুখী। হাসান প্রতিদিন নেমে পড়েন তার ইচ্ছা পূরণে। হাইস্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে সে নিজের বউ হিসেবে ভাবতে থাকেন।

আর, হাসানের এমন কাহিনী নিয়ে সবাই তার সাথে মজা করে। হাসান বুঝতে পারেনা কে তাকে ভালোবাসে। হাসান একে একে ছয় জনের প্রেমে পড়ে কিন্তু ছয় জনই তাকে প্রেমে ছ্যাকা দিয়ে চলে যায়। তাতে সে ভেঙ্গে না পড়ে বরং ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। একসময় হাসান নিজেকে অন্যভাবে তৈরি করলে তার সকল এক্স গার্লফ্রেন্ডরা তাকে বিয়ে করার জন্য প্রস্তাব দিতে থাকে। হাসান তাদেরকে বাদ দিয়ে পরিবারের সিদ্ধান্তে বিয়ে করে। এভাবেই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘ সিক্স এক্স’।

নাটকটি প্রসঙ্গে পরিচালক আশফাক নওশের বলেন, নাটকটি সব বয়সের সব দর্শকদের কথা মাথায় রেখে কমেডি, ফোক এবং সিরিয়াস গল্প নিয়ে নির্মিত হয়েছে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে গ্রামের সাধারণ মানুষের প্রেম-বিরহ দেখা যাবে। আমি আশা করি- নাটকের প্রতিটি পর্বে দর্শক তার নিজের জীবনের সাথে গল্পের মিল খুঁজে পাবে।

তিনি আরো বলেন, ‘সিক্স এক্স’ প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত, প্রতিদিন রাত ৮ টায় এস এ টিভিতে ।

ধারাবাহিক এই নাটকে অভিনয় করেছেন, সাজু খাদেম, মাহা ইসলাম, সাব্বির আহমেদ, প্রিয়াংকা জামান, শিশির আহমেদ, নূর ভাবনা, সনি রহমান,আদ্রিকা এ্যানি, শুভ খান, কাজী রাজু, শফিকুর রহমান খান দিলু, শিখা কর্মকার, শেখ স্বপ্না, সাহস ইজ, ছোয়া মনি,হেদায়েত তর্কি,সাবরিনা শানু, মোকারম মামুন, ম ফারুক, অধরা, পুনম, রাশেদ খান প্রমুখ।

সান নিউজ/ এইচ এস/ আরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা