গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের মিছিল
সারাদেশ

ঝালকাঠিতে বিএনপি-আ’লীগ ধাওয়া পাল্টা ধাওয়া 

এস এম রেজাউল করিম ঝালকাঠি: ঝালকাঠিতে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে মানববন্ধন করেছে জেলা বিএনপি। বুধবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় শহরের পূর্বচাঁদকাঠি জেলা বিএনপির কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে তাঁরা।

এতে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন, সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন, জেলা যুবদলের আহবায়ক মো. শামীম তালুকদার, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন, শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু।

সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। বিএনপির কর্মসূচির খবর পেয়ে পুলিশ এসে নেতাকর্মীদের সরিয়ে দিলে তাঁরা আদালত চত্বরে এসে অবস্থান নেয়। সেখানে আসলে তাদের উপর হামলা করে আওয়ামী লীগের কর্মীরা। মহিলা দলের ২ নেত্রী আহত হয়েছে। দলের সবার সাথে আলোচনা করে কি ব্যবস্থা নেওয়া যায় সেটা করব।

জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল বলেন, বিএনপির নেতা-কর্মীদের আদালত প্রাঙ্গন থেকে বের হয়ে যেতে বলি। এটা রাজনীতির যায়গা নয়। এর একটু হাতাহাতি হয়েছে। আইনজীবী সমিতির আলোচনা শেষ আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ মিছিল করেছে। সকাল ১১টায় আদালত চত্বর থেকে জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল ও যুগ্ম সম্পাদক তরুণ কর্মকারের নেতৃত্বে মিছিল বের করা হয়। মিছিলে নেতাকর্মী ও আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীরা অংশ নেন। মিছিলকারীরা বিএনপি-জামায়াতের সকল নৈরাজ্য প্রতিহত করার ঘোষণা দেন।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা একটি নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করতে চায়। তাদের প্রতিহত করার জন্য মাঠে আছি এবং থাকব।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

গ্লেনরিচ স্কুলের আপগ্রেডেশনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ‘গ্লেন ফে...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

সুন্দরবনে আগুন, খতিয়ে দেখার নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: সুন্দরবনে আগুন...

সংগীত শিল্পী প্রতীক ইয়াসিরের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসিরের ৪৬তম...

কমলো তাপমাত্রা, কালবৈশাখীর সতর্কতা

নিজস্ব প্রতিবেদক: টানা প্রায় এক ম...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

২ দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

নিজস্ব প্রতিবেদক: টানা ৮ দফায় কমা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা