সারাদেশ

হাত-মুখ বেঁধে কিশোর নির্যাতন, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আরিফ শেখ (১৩) নামে এক কিশোরকে হাত-মুখ বেঁধে নির্যাতনের ঘটনায় তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

রোববার (১৭ অক্টোবর) গ্রেফতারকৃতদের ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। কিশোর আরিফ শেখ শ্রীনগর গ্রামের শাহজাহান শেখের ছেলে। আর গ্রেফতারকৃতরা হলো পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের বাচ্চু মোল্যার ছেলে হাসিবুল মোল্যা (২১), রোকন মোল্যার ছেলে মো. বাদশা মোল্যা (৫৫) ও বাবলু মোল্যা (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আরিফ শেখ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের শ্রীনগর বারোয়ারী মন্দিরের পশ্চিম পাশে পুকুরে গোসল করতে গেলে মামলার আসামিরা ওই গ্রামের হরি সাহার মেহগনি গাছের বাগানে নিয়ে হাত-মুখ গামছা দিয়ে বেঁধে নির্যাতন করেন।

এ সময় আসামিরা ব্লেড ও দেশীয় অস্ত্র দিয়ে ওই কিশোরের মাথায় ও পিঠে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বোযালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার দিন রাতেই আহত ওই কিশোরের বাবা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগের পর শনিবার (১৬ অক্টোবর) বিকেলে সাত ব্যক্তির নামে মামলাটি দায়ের করা হয়। পরে পুলিশ মামলার তিন আসামিকে পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া বাজার থেকে গ্রেফতার করে।

কিশোরের বাবা শাহজাহান শেখ বলেন, থানায় লিখিত অভিযোগ দেয়ায় শুক্রবার দুপুরে হাসিবুলসহ আসামিরা আমার বাড়িতে গিয়ে অভিযোগ প্রত্যাহার করে নিতে বলে। থানা থেকে অভিযোগ তুলে না নিলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় আসামিরা।

পরে হুমকি দেওয়ার বিষয়টি পরমেশ্বরদী ইউনিয়নে অবস্থিত ডহরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জকে জানাই। গ্রাম্য দলাদলির কারণে আমি অন্য দলের লোক হওয়ায় আমাকে না পেয়ে আসামিরা আমার ছেলেকে ধরে নিয়ে কুপিয়েছে।

বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, কিশোরকে মারধরের ঘটনায় তার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ৭ জনের নামে থানায় মামলা নথিভুক্ত করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের রোববার (১৬ অক্টোবর) আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ট্রেনের ধাক্কায় রেল কর্মচারী নিহত

জেলা প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনের ধাক্কায় আব্দ...

সাপের কামড়ে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে সাপের কামড়ে আযম আলী (৪...

রোহিতকে নিয়ে ভুয়া নিউজ হচ্ছে

স্পোর্টস ডেস্ক : চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭ত...

চিন্তাও করিনি হারবো

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক...

সরকার চোরাবালিতে দাঁড়িয়ে

নিজস্ব প্রতিবেদক : এই সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, যেক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা