সারাদেশ

পররাষ্ট্রমন্ত্রীর মুখোমুখি মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক: সিলেটে একদিনের সফরে এসে ব্যস্ত সময় কাটিয়ে গেলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল নয়টার দিকে সিলেটে এসে পৌঁছান তিনি।

দিনভর ব্যস্ত সূচিতে ছিলো সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন ও পরিদর্শন। ব্যস্তদিনের সূচির শেষার্ধ্বে তিনি পরিদর্শন করেন মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ‘কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’।

চমকে দেয়া এই টুর্নামেন্ট দেখে অভিভূত পররাষ্ট্রমন্ত্রী। একপর্যায়ে নিজেই হাতে তুলে নেন র‌্যাকেট। আর তার প্রতিদ্বন্দ্বী হিসেবে কোর্টে নামেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। ভিন্ন মাঠে সিলেটের এই দুই জনপ্রিয় জনপ্রতিনিধির অল্প সময়ের প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করেন উপস্থিত অতিথি ও দর্শকরা।

সন্ধ্যায় আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত এই টুর্নামেন্ট পরিদর্শনে গিয়ে হঠাৎ করেই র‌্যাকেট ফেদার হাতে কোর্টে নেমে পড়েন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। মুজিবকোট গায়ে পড়া পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সাথে জুটি বাঁধেন টুর্নামেন্টের আয়োজক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

অপরপ্রান্তে মেয়র আরিফের জুটিতে ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। প্রায় ২-৩ মিনিট কোর্টে ব্যাডমিন্টন খেলেন তারা।

এসময় কয়েকবার মেয়র আরিফের কোর্টে ফেদার ফেলে পয়েন্ট কুড়ান পররাষ্ট্রমন্ত্রী। প্রতিপক্ষের ওপর কাউন্সিলর আজাদের স্ম্যাশ শট দেখেও হন আনন্দিত। উদ্বেলিত ছিলেন মেয়র আরিফও। যুবলীগ নেতা মুশফিককে সাথে নিয়ে ভালোই জবাব দিচ্ছিলেন তিনি ।

ব্যাডমিন্টন কোর্টে পররাষ্ট্রমন্ত্রী আর মেয়র আরিফের অল্প সময়ের এই প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করেন উপস্থিত দর্শকরা। তারা করতালি দিয়ে উৎসাহ দেন ব্যাডমিন্টন কোর্টে অপরিচিত এই দুই মুখকে। তবে ব্যস্ত সফরসূচির কারণে ব্যাডমিন্টন কোর্টে বেশিক্ষণ অবস্থান করতে পারেননি ড. মোমেন।

যাওয়ার আগে চার ক্যাটাগরির এই টুর্নামেন্ট দেখে অভিভূত হন পররাষ্ট্রমন্ত্রী। প্রশংসা করেন আয়োজকদের। স্থানীয় ও জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়াড়দের জন্য এ আয়োজন অনুকরণীয় বলে মন্তব্য করেন তিনি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা