সারাদেশ

ভাড়াটে খুনি দিয়ে ছেলেকে হত্যা

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ : ভাড়াটে খুনি দিয়ে সুনামগঞ্জের তাহিরপুরে বাবার বিরুদ্ধে মাদকাসক্ত ছেলেকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৩ জুন) রাতে এ ঘটনায় বাবা মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

পুলিশ জানায়, গত ২১ মে তাহিরপুরের উত্তর বড়দল ইউনিয়নের মাহারাম নদীর পাড়ে মাহারাম গ্রামের জাহাঙ্গীর আলম (২৮) খুন হয়। খুনের ঘটনায় জাহাঙ্গীর আলমের বাবা মোহাম্মদ আলী বাদী হয়ে প্রতিবেশী আহসান হাবিব (২২), মো. সোলাইমান (২২) ও পাশের করইতলা গ্রামের তৌফিকুল ইসলাম ভূঁইয়াকে (২৮) আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে তাদের গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা খুনের সঙ্গে জড়িত কিনা, তা নিয়ে সন্দেহ হয় পুলিশের। পরে পুলিশ সুরুজ মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে আটক করে। সুরুজ মিয়া পুলিশের কাছে স্বীকার করেন, এই খুনের ঘটনার সঙ্গে তিনি জড়িত ছিলেন।

সুরুজ জানান, জাহাঙ্গীর আলম নেশাগ্রস্ত ছিলেন। তিনি তার পরিবারের লোকজনকে অত্যাচার করতেন। জাহাঙ্গীরের অত্যাচার থেকে রক্ষা পেতে তার বাবা মোহাম্মদ আলী তাকে ও সেকান্দার আলী নামের আরেকজনকে ২০ হাজার টাকায় ভাড়া করেন। সুরুজ মিয়া এর আগে দুই খুনের মামলায় ১৭ বছর কারাগারে ছিলেন এবং সেকান্দার আলীও ডাকাতির মামলায় জেল খাটেন।

খুনের ঘটনার আগে সুরুজ মিয়া ৫০০ টাকা দেয়ার কথা বলে জাহাঙ্গীরকে মাহারাম নদীর পাড়ে ডেকে আনেন। জাহাঙ্গীরকে খুন করার পর সুরুজ মিয়া মোবাইলে তার বাবা মোহাম্মদ আলীকে জানান।

গ্রেফতার সুরুজ মিয়া আদালতে দেয়া জবানবন্দিতে খুনের সব তথ্য দেন। পুলিশ অপর খুনি সেকান্দার আলীকে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে। তিনিও আদালতে ১৬৪ ধরায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পরে বুধবার রাতে অভিযুক্ত বাবাকে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার ছেলে খুনের দায়ে গ্রেফতার বাবাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার জানান, ২০ হাজার টাকায় ভাড়া করা পেশাদার অপরাধী দিয়ে ছেলে জাহাঙ্গীর আলমকে খুন করিয়ে মোহাম্মদ আলী তার প্রতিবেশী মাহারাম গ্রামের আহসান হাবিব ও মো সোলাইমানকে এবং পাশের করইতলা গ্রামের তৌফিকুলকে ফাঁসাতে চেয়েছিলেন। তাদের সঙ্গে মোহাম্মদ আলীর জমিজমা নিয়ে বিরোধ ছিল।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

বাংলাদেশের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

কান উৎসবের পর্দা উঠছে আজ

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব চলচ্চিত্র...

ইবিতে শিক্ষার্থী-স্থানীয়দের সংঘর্ষ, আহত ৭

নজরুল ইসলাম, ইবি: ইসলামী বিশ্ববিদ...

আমরা কাউকে দাওয়াত করে আনিনি

নিজস্ব প্রতিবেদক: মার্কিন দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা