সারাদেশ

সুন্দরগঞ্জে নিজের শিশু সন্তানকে ল্যাট্রিনে ফেলে হত্যা করলেন মা

রেজাউল ইসলাম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় চারমাস বয়সের শিশু সন্তান নুর হাওয়া আকতারকে ল্যাট্রিনে ফেলে হত্যা করলেন নিজের মা তানজিনা বেগম।

শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় পৌরসভার ৬নং ওয়ার্ডের উত্তর ধুমাইটারি মহল্লায় ঘটনাটি ঘটে। রোববার (৩১ জানুয়ারি) বিকালে পুলিশ অনুসন্ধান চালিয়ে মায়ের স্বীকারোক্তি মোতাবেক পাশের বাড়ির আব্দুর রাজ্জাক মিয়ার ল্যাট্রিন থেকে লাশটি উদ্ধার করে।

নুর হাওয়া ওই মহল্লার নুরুল ইসলামের কন্যা। পারিবারিকভাবে জানা গেছে, সন্ধ্যার পর নুর হাওয়ার মা তানজিনা বেগম তাকে নিজ ঘরে শুয়ে রেখে রান্না ঘরে চলে যায়। কিছুক্ষণ পর ঘরে এসে দেখে তার সন্তান নেই। চিৎকার দিয়ে সন্তান খোজা খুজি শুরু করে মাসহ পরিবারের সদস্যরা। জানা গেছে, দীর্ঘ ২ বছর পূর্বে স্বামী পরিত্যাক্তা ২ সন্তানসহ তানজিনাকে বিয়ে করে নুরুল ইসলাম। তানজিনা রংপুর জেলার হারাগাছ উপজেলার ইসমাইল হোসেনের কন্যা। তানজিনার পূর্বের স্বামীর ছেলে সন্তানটিকে এতিমখানা রেখে দিয়েছে এবং ৬ বছর বয়সের কন্যা সন্তাটি তার নিকট থাকত। এরই মধ্যে চার মাস আগে নুরুল ইসলামের ঔরশজাত নুর হাওয়ার জন্ম হয়।

নবনির্বাচিত কাউন্সিলর শাহীন মিয়া জানান, শিশুর মায়ের গতিবিধি ভাল মনে না হওয়ায়, তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায় থানা পুলিশকে জানানো হয়। থানার ওসি আব্দুল্লাহিল জামান তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুর মাকে জিজ্ঞাসাবাদ করলে, সে নিজের সন্তানকে জীবন্ত অবস্থায় ল্যাট্রিনে ফেলে দিয়ে হত্যা করেছেন মর্মে স্বীকাউক্তি দেন। মা তানজিনা জানান তার মাথায় কাজ করছিল না, সে কারণে তিনি তার সন্তানকে ল্যাট্রিনে ফেলে দেন। এ ঘটনায় পুলিশ মা তানজিনা বেগমকে গ্রেফতার করেছে ।

এদিকে একমাত্র সন্তানকে হারিয়ে বাবা নির্বাক হয়ে পরেছে। প্রতিবেশি প্রধান শিক্ষক আব্দুল মান্নান মিয়া জানান, নুরুল ইসলামের একটি মাত্র কন্যা সন্তান। তার সাথে কারও কোন বিরোধ নেই। তিনি বলেন সবমিলে বিষয়টি অস্বাভাবিক মনে হচ্ছিল। থানা অফিসার ইনচার্জ আব্দল্লাহিল জামান বিষয়টি নিয়ে পুলিশের তদন্ত চলছে। এর পিছনে কার হাত আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

সান নিউজ/আরআই/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

বিএনপি ভয়ে নির্বাচনে আসে না

নিজস্ব প্রতিবেদক : ভোটারদের ভয় পায় বিএনপি, তাই নির্বাচনে আসে...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা