সারাদেশ

২১ দফা ইশতেহার বাস্তবায়নে পৌরবাসীর ভোট চান জাহাঙ্গীর

নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি : উন্নয়ন বঞ্চিত মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নসহ পৌরবাসীর জীবনমান উন্নয়নে ২১ দফা কর্মসূচি বাস্তবায়নে ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে পৌরবাসীর ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী এমএম জাহাঙ্গীর আলম।

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে চৌধুরী পাড়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নিজের ২১ দফা কর্মসূচি ঘোষণা করেন তিনি।

মতবিনিময়কালে নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয় সেজন্য সাংবাদিকসহ প্রশাসনের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন স্বতন্ত্র প্রার্থী এমএম জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আমি মাটিরাঙ্গারই সন্তান মাটিরাঙ্গার ধূলোবালিতে আমার বেড়ে উঠা, মাটিরাঙ্গার গণমানুষের সঙ্গে সুখে-দুখে পাশে সাথী হতে জনগণের মনোনীত প্রার্থী হিসেবে এবারের ভোটযুদ্ধে জনগণের দুয়ারে হাজির হয়েছি।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, মূল্যবান ভোট আপনার, সিদ্ধান্তও আপনার। ২১ দফা কর্মসূচি বাস্তবায়নে ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে মাটিরাঙ্গার সন্তানকে নির্বাচিত করে মাটিরাঙ্গা পৌরসভার উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান তিনি।

২১ দফা ইশতেহারে তিনি,জবাবদিহিমূলক মাটিরাঙ্গা পৌর প্রশাসন গড়ে তোলা, পৌরশহরকে আধুনিকায়ন, যানজট নিরসনে সমন্বিত পরিকল্পনা গ্রহণ, পর্যটনবান্ধব পৌরসভায় উন্নীত করণ, পৌর পরিবহন টার্মিনাল নির্মাণ, পৌর শিক্ষাবৃত্তি চালু, নাগরিক সুবিধা বৃদ্ধিতে প্রযুক্তিনির্ভর ও ডিজিটালাইজড করা, পৌর সড়ক প্রশ্বস্থ্য করা ও সংস্কার করা, সুপেয় পানির ব্যবস্থা করণ, নাগরিক সেবা প্রদানে ওপেন হাউস ডে চালু, ধলিয়া লেকের সৌন্দর্য্য বর্ধনে ওয়াকওয়ে নির্মাণ, পৌর নাগরিক সেবায় ২৪/৭ ভিত্তিতে হেল্পলাইন চালুকরণ ও দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেন এমএম জাহাঙ্গীর আলম।

এবারের মাটিরাঙ্গা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৯শ ৬৫ জন। তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮শ ৬ জন এবং নারী ভোটার ৯ হাজার ১শ ৬৯ জন বলে জানা যায়। মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোট গ্রহণের কথা রয়েছে।


সান নিউজ/এএম/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

তাপপ্রবাহ অব্যাহত থাকার আভাস

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন বিভাগের ওপর দিয়ে যে তাপপ্র...

বৃষ্টিতে বন্ধ খেলা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা