আর্টস

৭ জুন রোববার, কেমন যাবে আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

আজ ব্যবসায় কোনও শুভ খবর পাওয়ায় আনন্দ পাবেন। অতিরিক্ত পরিশ্রম হতে পারে, ফলে মনে বিরক্ত ভাব আসতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে কথাবার্তা। নিজের প্রতিভা দেখানোর জন্য সুনাম পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

আজ শত্রুর আক্রমণ থেকে ক্ষতির আশঙ্কা রয়েছে। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের জন্য উন্নতি। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থহানি হওয়ার আশঙ্কা। কর্মে বদলির জন্য মানসিক চাপ বাড়বে। আজ আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত দেখা যাচ্ছে। গুরু জনদের পরামর্শে লাভবান হবেন। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

আজ সকাল থেকে ভাইয়ের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট। প্রবাসী কেউ আসার খবর পেয়ে আনন্দ। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মানসিক শান্তি। আত্মীয়দের নিয়ে চিন্তা থাকবে।

সিংহরাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

কোনও রোগের জন্য কষ্ট পেতে পারেন। বাড়িতে হঠাৎ প্রচুর অতিথির সমাগম হতে পারে। প্রাথমিক শিক্ষার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু চিন্তা কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর পাওয়ায় আনন্দ। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের স্বাস্থ্যের জন্য খরচ বাড়বে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

ধর্ম সংক্রান্ত কোনও আলোচনা থেকে আপনার সুনাম বাড়বে। আজ অযথা খরচ হওয়ার জন্য রাগ বাড়তে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি ভালই থাকবে। উচ্চ এবং প্রাথমিক বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। প্রিয় কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।

তুলারাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

কোনও নতুন সম্পর্ক তৈরি হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে, কাজে লাগান। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলে তা কেটে যেতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে খুব ভাল লাগবে। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। ব্যবসায় পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, পায়ে আঘাত লাগতে পারে। সামাজিক কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। বেড়াতে যাওয়ার আলোচনা স্থগিত রাখুন। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে আশার সঞ্চার। নতুন কাজের জন্য আজ কাজের জায়গায় প্রচুর সুনাম বাড়বে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হওয়ায় চিন্তা। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

সকাল থেকে কানের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। কারও কোনও কথায় সংসারে অশান্তি বাড়তে পারে। আজ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। খরচ কম হবে। সঙ্গীত চর্চায় খুব ভাল আনন্দ পাবেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে ব্যবসায় অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

মামলার জন্য খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজ করার আগে একটু চিন্তা করুন। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় কর্মস্থানে অপমানিত হতে হবে। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। অতিরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

কর্মচারী নিয়ে বিবাদ হওয়ায় ব্যবসায় ক্ষতি। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে মানসিক কষ্ট বাড়তে পারে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হওয়ার সম্ভাবনা। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে একটু সাবধান থাকুন।

মীনরাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে তিনি সুযোগ নিতে পারেন। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যাবে। দাম্পত্য কলহের সৃষ্টি হওয়ার আশঙ্কা। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে ব্যস্ত হতে হবে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। গুরুজনদের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

৭ বিভাগে বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: খুলনা বাদে দেশের বাকি সাত বিভাগেই আজ ঝড়-ব...

আ’লীগের সম্পাদকমণ্ডলীর সভা কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা ড...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

নবনির্মিত এএফআইপি ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা সেনানিবাসে...

বরিশালে সংঘর্ষ, বাস চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি: বরিশালের নথুল্লাব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা