আর্টস

কেমন যাবে আপনার আজকের দিনটি

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

আত্মীয়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন। মিথ্যা অপবাদ চিন্তা বাড়াতে পারে। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি খরচের জন্য সন্তানের সঙ্গে বিবাদ। আজ ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি লাভের আশা রাখতে পারেন।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

বাহিরে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা। জ্যোতিষ থেকে লাভ হবে। আজ কোনও জায়গা থেকে অর্থ আসার সম্ভাবনা। শরীরে কষ্ট বাড়বে। কোনও মহিলার দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ আসবে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে ঝগড়া হতে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

শরীরে যন্ত্রণা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। আজ সারা দিন কোনও খরচ বার বার হওয়ার জন্য রাগ হবে। বাড়ির সবাই মিলে ভ্রমণে আনন্দ। বিবাহিত জীবনে সুখের দিন আসছে। কোনও আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব আসবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

বুকের কষ্ট বাড়বে। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ আসবে। আজ সংসারে তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা। যাঁরা গাছপালা নিয়ে ব্যবসা করেন, তাঁরা সাফল্য পাবেন। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনা নিয়ে সমস্যা হবে। আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। প্রিয় জনের কোনও ভুল কাজের জন্য সংসারে অশান্তি।

সিংহরাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

শত্রুর জন্য আজ সারা দিন দুশ্চিন্তা থাকবে। শরীর ও মনে কষ্ট বাড়তে পারে। সংসারে খরচ বাড়তে পারে। আজ নেশার প্রতি আসক্তি বাড়তে পারে, সাবধান থাকুন। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। কোনও অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কথায় বিবাদ বাড়বে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক সুবিধা না পাওয়ার জন্য ক্ষতির আশঙ্কা। বাড়িতে কারও থেকে দুঃখ পেতে পারেন। বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

তুলারাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

আজ ব্যবসায় চাপ বৃদ্ধি পেলেও লাভও ভাল হবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ সারা দিন হিসেব করে চললেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। শারীরিক নিজের ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মান নষ্ট হতে পারে। কোনও মহৎ ব্যক্তি আপনার কিছু উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় ভাল লাভ দেখতে পাবেন। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পাবেন। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

বন্ধুর জন্য বাড়িতে অশান্তি। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানের বায়না পূরণে নাজেহাল হতে হবে। আজ কোনও বিষয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি থমকে যেতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

আজ বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁরা ক’দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। আজ কারও কাছে নিচু হতে হবে। ভাল কাজের পরিবর্তে বদনাম হওয়ার আশঙ্কা। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মীয়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বাড়বে। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তির আশঙ্কা। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।

মীনরাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে। প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা