বিনোদন

জনগণকে জাগাতে আসছে ‘বীর’

বিনোদন প্রতিবেদক:

ঘুমিয়ে আছে দেশের জনগণ। নিজেদের প্রাপ্য অধিকার রক্ষায় সোচ্চার নয় তারা। তাদের জাগাতে আসছে এক ‘বীর’। সেই ‘বীর’ ঢাকাই সিনেমার সুপারস্টার সাকিব খান।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে দেশজুড়ে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও শবনম বুবলি জুটির আলোচিত ছবি ‘বীর’। এরই মধ্যে ছবির ট্রেলার ও গান শাকিব খানের নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

সিনেমার ট্রেলারে দেখা যায় দেশের সাধারণ জনগণকে রক্ষার জন্য ‘বীর’ চরিত্রে এগিয়ে আসেন সাকিব। এ সময় তার মুখে শোনা যায়, ‌‘দ্যাশের জনগণতো ঘুমায় গেছে, তাগের একটু জাগানোর চেষ্টা করতিছি।’ অর্থাৎ ঘুমিয়ে পড়া জনগণকে জাগাতে এসছেন সাকিব।

সিনেমার বিষয়ে তেমন নতুনত্ব না থাকলেও সাকিব খানের লুক আর ভাষায় থাকছে ভিন্নতা। সিনেমাটি হবে সম্পূর্ণ একশন ঘরনার। রাজনীতিকে ব্যবহার করে কিভাবে সাধারণ মানুষকে ঠকিয়ে সুবিধা ভোগ করা হয় তা ফুটে উঠেছে সিনেমায়। নির্বাচন এবং জনগণের ভোটাধিকার নিয়ে কিছু দৃশ্য দেখে সহজেই আচ করা যায় যে বেশ সময়োপযোগী হবে ছবিটি।

সমাজের এইসব সমস্যা এবং সুবিধাভোগীদের বিরুদ্ধে বীর বেশে যুুদ্ধ করবেন নায়ক সাকিব। ভিলেনের চরিত্রে দেখা যাবে বহুল পরিচিত মিশা দওদাগরকে। ছবিটি প্রযোজনা করেছে নায়ক শাকিব খানের মালিকানাধীন এসকে মুভিজ। আর পরিচালনা করেছেন দেশের নামকরা নির্মাতা কাজী হায়াৎ। একদিকে সাকিব খানকে নিয়ে এটি তার প্রথম ছবি এবং তার পরিচালিত ৫০তম ছবি এটি।

বীর’-এর মুক্তি উপলক্ষে গেল আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন একাধিক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক কাজী হায়াৎ। ‘বীর’কে তিনি তার কেরিয়ারের শেষ ছবি বলে উল্লেখ করেন। কাঁন্না জড়িত কণ্ঠে কাজী হায়াৎ বলেন, ‘কতদিন বাঁচবো জানি না। তবে হয়তো ‘বীর’ আমার শেষ ছবি। শাকিব তার ছবিতে আমাকে কাজের সুযোগ দিয়েছে এজন্য আমি কৃতজ্ঞ।’

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিশু দিবাযত্ন কেন্দ্রে গুলি, নিহত ৩৪

আন্তর্জাতিক ডেস্ক: থাইল্যান্ডের এ...

বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

খায়রুল খন্দকার, টাঙ্গাইল : টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব গো...

ঠাকুরগাঁওয়ের বিশ্ববিদ্যালয় ছাত্র অপহরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার মীর মাহবু...

বন্দুক হামলায় মেয়রসহ নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক: মেক্সিকোর একটি...

পারমাণবিক ঝুঁকির মুখোমুখি বিশ্ব

সান নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, কিউবার...

ভুটানকে হারিয়েছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : রাজধানীর কমলাপুর...

শঙ্কা থাকলেও বাংলাদেশের ক্ষতি হবে না

সান নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি...

দাম কমছে না জ্বালানি তেলের

সান নিউজ ডেস্ক: বিদ্যুৎ জ্বালানি...

মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন...

গোতাবায়ার বিরুদ্ধে মামলার অনুমতি

আন্তর্জাতিক ডেস্ক : শ্রীলঙ্কার সর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা