বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

সারাদেশ

করোনাভাইরাস প্রতিরোধে শাহীন চাকলাদারের উদ্যোগ

যশোর প্রতিনিধি:

কেশবপুরে করোনাভাইরাস প্রতিরোধে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নিজস্ব উদ্যোগে ১২ হাজার মাস্ক, ১ কার্টুন পিপিই ও ১ হাজার হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। শনিবার ২৮ মার্চ দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে শাহীন চাকলাদারের নিকট থেকে করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান।

করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, যতদিন এই সঙ্কট থাকবে শেখ হাসিনার সরকার বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা ততদিন জনগণের পাশে থাকবে। সরকারের গৃহীত কার্যক্রম সারাদেশে অব্যাহত থাকবে। আমরা বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সমাজের ধনী ও বিত্তবানদের মানবিক বিপর্যয়ের এই দিনে আপনারা যার যার অবস্থান থেকে জনগণের পাশে দাঁড়ান সাহায্যের হাত বাড়িয়ে দিন।

অতীত ইতিহাস থেকে লক্ষ্য করা যায় এদেশের জনগণ সবসময় ধৈর্য ও দায়িত্বশীলতার সাথে সব ধরনের দুর্যোগ মোকাবেলা করেছে। কোন দুর্যোগের কাছেই তারা পরাজিত হয়নি। আপনারা কোন প্রকার গুজবে কান দিবেন না। মারাত্মক এই সংক্রামক প্রতিরোধে আমাদের সতর্ক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।আমাদেরকে ধৈর্য ও দায়িত্বশীলতার সাথে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।"

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাসহ অন্যান্য স্থানীয় গণ্যমান্য ব্যাপ্তিবর্গ।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝুঁকিপূর্ণ ২৩ কেন্দ্র, ৫ স্তরের নিরাপত্তা

ইমতিয়াজুর রহমান, ভোলা : ভোলার দুই পৌরসভায় শান্তিপূর্ণ ভোটগ্র...

চার দিনের মাথায় ফের শিশু চুরি

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ: চার...

গণতন্ত্র সাদা কাফনে বন্দি: ববি

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী গণত...

মাদকদ্রব্য উদ্ধার, স্বামী স্ত্রীসহ আটক ৪

রেজাউল করিম, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে পৃথক অভিযানে গাঁজা ও ফেন...

সৈয়দপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ১

নিজস্ব প্রতিনিধি, নীলফামারী : নীল...

অব্যাহতি চাইলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব 

নিজস্ব প্রতিবেদক : নিজ পদ থেকে অব...

খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধি, খুলনা : খুলনার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা