খেলা

অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ সিরিজ!

ক্রীড়া ডেস্ক:

গত বছর বিশ্বকাপ থেকে ফিরে আর কোন ম্যাচে দেখা যায়নি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। তার ওয়ানডে সিরিজ খেলা নিয়ে শুরু হয়েছিল এক প্রকার সংশয়। তবে বুধবার (১৯ ফেব্রুয়ারি) বোর্ড মিটিংয়ে সব সংশয়ের জট খুললো। বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবেন। তবে মাশরাফির এটাই শেষ সিরিজ কিনা সে ব্যাপারে কোন কিছু স্পষ্ট করেননি।

বিসিবি বোর্ড সভায় টেস্ট অধিনায়ক মুমিনুল হক, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের সঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি। জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ২২ ফেব্রুয়ারী থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজ নিয়েও একান্তে কথা বলেছেন নাজমুল হাসান পাপন।

সেখানেই মাশরাফির বিষয় নিয়ে কথা বলেন বিসিবি বস। মাশরাফির ওয়ানডে সিরিজ খেলা নিয়ে আজ দুপর পর্যন্ত একটা ধোঁয়াশা ছিল। কারণ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু নিশ্চিত করে বলতে পারেননি মাশরাফি জিম্বাবুয়ের সাথে ওয়ানডে সিরিজ খেলবেন কিনা?

বোর্ড মিটিং শেষে নাজমুল হাসান পাপন বলেন, ‘জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাশরাফি খেলবেন এবং দলের নেতৃত্ব দিবে। বিসিবি প্রধান বলেন অধিনায়ক হিসেবে এটাই হবে মাশরাফির শেষ সিরিজ।’

তবে এ নিয়ে কোন মন্তব্য করেননি মাশরাফি। বোঝাই যাচ্ছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মধ্যস্থতা ছাড়া মাশরাফি ইস্যুর জট খুলবে না। কয়েকদিন ধরে শেরে বাংলায় জিম করার পাশাপাশি নিজে থেকে বোলিং অনুশীলন করছেন মাশরাফি। বোর্ড প্রধানের সঙ্গে ইতিবাচক কথা হয়েছে বলেই তিনি হয়তো অনুশীলন করছেন। তারই আলোকে শেরে বাংলায় ‘গুঞ্জন ’ মাশরাফির খেলা নিয়ে যে সংশয় ছিল, তা কেটে গেছে।

নড়াইল এক্সপ্রেস সিলেটে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে, তাতে খেলতে রাজি হয়েছেন। বোর্ড মিটিং শেষে এমনটাই জানালেন নাজমুল হাসান পাপন।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

চিকিৎসক-শিক্ষিকার অশ্লীল ভিডিও ভাইরাল

সান নিউজ ডেস্ক: নাটোরে এক বিতর্কি...

আত্মঘাতী হামলায় ৪ সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে খাই...

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান

সান নিউজ ডেস্ক : জ্বালানির নিরবচ্ছিন্ন যোগান নিশ্চিত করতে গ্...

হেলিকপ্টার দুর্ঘটনায় র‌্যাব কর্মকর্তার মৃত্যু

সান নিউজ ডেস্ক : হেলিকপ্টার দুর্ঘ...

ভারতের পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিম...

এক মাদ্রসার ১০ ছাত্রকে বলৎকার!

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেন...

ক্রাইসিস ম্যানেজার রাষ্ট্রনায়ক শেখ হাসিনা

এন আই আহমেদ সৈকত: বঙ্গবন্ধুকন্যা, বাংলাদেশের প্রধানমন্ত্রী শ...

রুই মাছের দোপেঁয়াজা

সান নিউজ ডেস্ক: আমরা মাছে-ভাতে বাঙালি। বাঙালির পাতে মাছ না হ...

চীনাকে প্রতিহতে তাইওয়ানের মহড়া

আন্তর্জাতিক ডেস্ক : তাইওয়ান বাৎসর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা