বাণিজ্য

টাটা গাড়ির সার্ভিসিং ও স্পেয়ার পার্টসে মূল্য হ্রাস

সান নিউজ ডেস্ক: গ্রাহকদের সুবিধার্থে টাটা গাড়ির সার্ভিসিং ও স্পেয়ার পার্টসের মূল্য হ্রাস করে নতুন মূল্য ঘোষণা করা হয়েছে। ফলে গাড়ির সার্ভিসিং খরচ এবং পার্টসের দাম চলে আসবে ক্রেতাদের হাতের মুঠোয়। রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে ব্রিফিং দেন নিটল মটরস লিমিটেডর চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন নিটল মটরস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব এস এ এইচ ইসমাইল, সেলস এন্ড মার্কেটিং সিইও জনাব মোহাম্মদ তানবীর শহীদ এবং হেড অফ সার্ভিস জনাব মোহাম্মদ সাজ্জাদ হোসেন। টাটা মটরসের পক্ষে যোগ দেন জনাব মাধু প্রকাশ সিং (কান্ট্রি হেড, টাটা মটরস, বাংলাদেশ), জনাব কৌশিক সাহা ( কান্ট্রি ম্যানেজার, কাস্টমার কেয়ার-বাংলাদেশ, টাটা মটরস)।

এছাড়া জানানো হয়, নিটল মটরস সবসময়ই চেষ্টা করে যাচ্ছে কিভাবে তার ক্রেতাদের জীবন ও ব্যবসাকে আরো সহজ করে তোলা যায়। এই প্রচেষ্টার অংশ হিসেবে নিটল মটরস সার্ভিস ও স্পেয়ার পার্টসের উপর ক্রমাগত ছাড় দিয়ে যাচ্ছে। যার উদ্দেশ্য হলো প্রত্যেক গ্রাহকের জন্য টাটা গাড়ির সার্ভিসিংকে আরো বেশি সাশ্রয়ী করে তোলা।

এখন থেকে টাটা বাণিজ্যিক গাড়ির গ্রাহকরা লেবার চার্জ এবং স্পেয়ার পার্টস উপভোগ করবেন হ্রাসকৃত মূল্যে ৷ এই নতুন মূল্য নির্ধারণের ফলে গাড়ির সার্ভিসিং খরচ এবং পার্টসের দাম চলে আসবে ক্রেতাদের হাতের মুঠোয়। ফলে তারা আগের চেয়ে অনেক বেশি উপকৃত হবেন। স্বল্প বিনিয়োগে আগের চেয়ে বেশি মুনাফা অর্জন করতে পারবেন।

বিশ্বব্যাপী কোভিড-১৯ এর কারণে ব্যবসা-বাণিজ্য ও কর্মসংস্থানের যে অপূরনীয় ক্ষতি হয়েছে এবং হচ্ছে তা কাটিয়ে ওঠা সময় সাপেক্ষ ব্যাপার। বিশেষ করে পরিবহন সেক্টর অনেক বেশি লোকসানে পড়েছে। আমরা জানি এই অস্থিতিশীল সময়ে ক্রেতাদের পাশে দাঁড়ানো খুবই জরুরি৷ আর তাই দেশের অটোমোবাইল প্রতিষ্ঠান গুলোর মধ্যে আমরাই সার্ভিস ও স্পেয়ার পার্টসে সর্বোচ্চ মূল্যহ্রাস করে এর দাম ক্রেতাদের হাতের নাগালে নিয়ে এসেছি এবং এই সুবিধা অব্যাহত থাকবে।

নিটল মটরস চেষ্টা করে যাচ্ছে, এই কঠিন সময়ে তার গ্রাকদের সবচেয়ে সহজ ও সুলভ বিক্রয়োত্তর সেবা প্রদান করতে। আর নতুন এই মূল্য নির্ধারণের ফলে গাড়ির রক্ষণাবেক্ষণ খরচ অনেক কমে যাবে এবং ক্রেতারা সহজে গাড়ির মালিক হতে পারবেন। তাছাড়া সবাই জানেন যে,ড়ি হিসেবে টাটা গাড়ি অনেক বেশি নির্ভরযোগ্য এবং এগুলোর পুনঃ বিক্রয়মূল্য (Resale value) বেশি। পাশাপাশি এই গাড়িগুলো আপনার ব্যাবসার লক্ষ্য অর্জনে সহায়ক।

মহামারীর এই সময়ে জীবন ও জীবিকাকে এগিয়ে নিতে পারস্পারিক সহযোগিতার কোন বিকল্প নেই। গ্রাহকেরাই আমাদের সবচেয়ে বড় সম্পদ। আমরা মন থেকে চাই, আমাদের প্রতিটি গ্রাহক আমাদের পণ্য ও সেবা নিয়ে উপকৃত হোক, সাফল্য অর্জন করুক।

এক নজরে নিটল মটরস কর্তৃক প্রদত্ত সার্ভিস ও স্পেয়ার পার্টসের সুবিধাগুলো -
☞ স্পেয়ার পার্টসে বিশাল মূল্যহ্রাস
☞ লেবার চার্জে বিশাল মূল্যহ্রাস
☞ এছাড়াও গ্রাহকদের সময় যাতে অপচয় না হয়, সেজন্য রিপেয়ারের জন্য আসা ফুয়েল
ইনজেকশন পাম্প (FIP)/ ইনজেক্টর আমরা দ্রুত রিপ্লেস করে দেই (দুই বছর বয়স্ক
গাড়ির জন্য)।
☞ পাশাপাশি রিপেয়ারের জন্য আসা গ্রাহকদের ইঞ্জিনকে রিকন ইঞ্জিন দিয়ে রিপ্লেস
করে দেওয়া হয়। ফলে ক্রেতাদের অনেকটা সময় বেঁচে যায়।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা