ইনফিনিক্স এনেছে ‘নোট ১২’ স্মার্টফোন
টেকলাইফ

ইনফিনিক্স এনেছে ‘নোট ১২’ স্মার্টফোন

সান নিউজ ডেস্ক : জনপ্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ‘ইনফিনিক্স’ বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে ভার্চুয়াল মাধ্যমে নোট সিরিজের সর্বশেষ ও আধুনিক স্মার্টফোন ‘নোট ১২ জি৯৬’ উন্মোচন করেছে।

আরও পড়ুন : সব প্রাপ্তি-অর্জন আওয়ামী লীগের নেতৃত্বে

বাংলাদেশে স্মার্টফোনটি বাণিজ্যিকভাবে উন্মোচনের আগেই তা নিয়ে সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ফেসবুকে প্রচার করা হয়।

এসময় ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন নোট সিরিজের প্রোডাক্ট অ্যাম্বাসেডর দেশসেরা স্পিড স্টার তাসকিন আহমেদ এবং ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানজিন তিশা আর ইনফিনিক্স বাংলাদেশের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. ইফতেখার উদ্দিন সানি।

স্পিড মাস্টার বলা হচ্ছে ইনফিনিক্স ‘নোট ১২ জি৯৬’ সিরিজকে । স্মার্ট ফিচারের দ্রুত গতি অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। তা ছাড়া হালকা হওয়ায় ভোক্তারা স্মার্টফোন ব্যবহারের বাড়তি স্বাচ্ছন্দ্য পাবেন। বৈচিত্র্যময় ফিচারের সাশ্রয়ী মোবাইল ফোন ‘নোট ১২’ মডেলে আছে মিডিয়াটেক হেলিও জি৯৬ ফ্ল্যাগশিপ প্রসেসর, ৬.৭ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে এবং ১৩ জিবি বর্ধিত র‌্যাম সুবিধা।

আরও পড়ুন : আফগানিস্তানে ক্ষতিগ্রস্তদের জন্য ১০০ কোটি

সংবাদ মাধ্যমকে ইনফিনিক্স বাংলাদেশের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি বলেন, স্মার্টফোনটি সত্যিকার অর্থেই স্পিড মাস্টারের অভিজ্ঞতা দেবে । যারা দীর্ঘক্ষণ স্মার্টফোনে গেম ইনজয় করেন বা যারা স্মার্টফোনে বেশিক্ষণ ভিডিও দেখতে ভালোবাসেন তাদের জন্য অন্য রকমের অভিজ্ঞতা দেবে।

মডেলটিতে আছে ৭.৮ এমএম আলট্রা-স্লিক ডিজাইন। রঙের বৈচিত্র্যেয় আছে ফোর্স ব্ল্যাক, স্নোফল হোয়াইট আর স্যাফায়ার ব্লু। চার্জ সুবিধায় রয়েছে ৩৩ ওয়াট ফ্ল্যাশ ৫০০০ এমএএইচ ব্যাটারি। ফলে একবার চার্জ দিলেই সারাদিন চলে যায়। ব্যাটারিতে আছে সর্বোচ্চ ৮০০ চার্জ সাইকেল কাউন্ট।

আরও পড়ুন : আসামে বন্যায় নিহত বেড়ে ১০০

নান্দনিকতা বাড়াতে ফেসিয়াল, ফিঙ্গারপ্রিন্ট আনলক, মনস্টার গেম কিট ফিচার আছে। ক্যামেরায় আছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল আল্ট্রা-নাইট ক্যামেরা সেট-আপ (৫০মেগাপিক্সেল+২মেগাপিক্সেল+এআই লেন্স)। ফলে মৃদু আলোতেও দুর্দান্ত ছবি ক্যামেরাবন্দি করা যায়। থাকছে ১০৮০ পিক্সেল এবং ৩০ এফপিএস এ ব্লারিং ফিচারে ভিডিও ধারণের সুযোগ।

আছে মেমোরি ফিউশন টেকনোলজি। স্মার্টফোনের ৮ জিবি র‌্যামকে সহজেই ১৩ জিবি অবধি বাড়ানো যায়। দ্রুততায় র‌্যাম ও রমকে সমন্বয় করতে সক্ষম। মেমোরি ফিউশন টেকনোলজি ভোক্তাদের ব্যাটারিকে ধীরগতি না করেই বিঘ্ন ছাড়াই গ্রাহকদের মাল্টি-টাস্কিংয়ের সুবিদা দেয়।

আরও পড়ুন : চালু হয়েছে ওসমানী বিমানবন্দর

তাছাড়া অপ্টিমাইজেশনের মাধ্যমে বিভিন্ন অ্যাপের প্রসেসিং স্পিডও সামলাতে সক্ষম। তাই ব্যাকগ্রাউন্ড অ্যাপ সংখ্যা ৯ থেকে বাড়িয়ে সহজেই ২০টি করা সম্ভব।

প্রসঙ্গত, অনলাইন মার্কেটপ্লেস দারাজে ফোনটি পাওয়া যাবে। প্রথম ১০০ জন ক্রেতা পাবেন অফার পুরস্কার।

আরও পড়ুন : ফেনীতে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

গত ২১ জুন (মঙ্গলবার) থেকে সারাদেশে অফলাইন মার্কেটে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। তা ছাড়া ব্র্যান্ড আউটলেট থেকেও ‘নোট ১২ জি৯৬’ মডেল পাওয়া যাবে বাড়তি উপহারে।

ইতিপূর্বে নোট ১২ স্মার্টফোনের জি৮৮ মডেলও ভক্তদের প্রত্যাশা পূরণ করে। দাম ১৯ হাজার ৯৯৯ টাকা।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

চালু হচ্ছে না মোটরসাইকেল

সান নিউজ ডেস্ক: ঈদুল আজহার আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চালুর...

সৌদি আরব পৌঁছেছেন ৫৩৩৬৭ হজযাত্রী

সান নিউজ ডেস্ক: সৌদি আরব পৌঁছেছেন এখন পর্যন্ত (৩ জুলাই রাত...

আমারও কষ্ট লাগছে

সান নিউজ ডেস্ক: তথ্য ও সম্প্রচারম...

শেষ হলো রূপসা রেলসেতুর নির্মাণ

সান নিউজ ডেস্ক: স্বপ্নের পদ্মা সে...

যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ পুলিশ নিহত

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে...

দুই বিমানে সংঘর্ষ

সান নিউজ ডেস্ক : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংল...

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

সান নিউজ ডেস্ক: নাটোরের সিংড়ায় ট্...

তুরস্কে রাশিয়ার জাহাজ আটক

সান নিউজ ডেস্ক : একটি রাশিয়ান পণ্যবাহী জাহাজকে তুর্...

প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন

সান নিউজ ডেস্ক: শেরপুরের নকলায় প্...

মেঘনা গ্রুপের কারখানায় অগ্নিকাণ্ড

সান নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের ফ্রেশ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা