সংগৃহীত ছবি
খেলা

ফুটবলকন্যার নতুন অধ্যায় শুরু

নিজস্ব প্রতিবেদক: সাফজয়ী ফুটবলকন্যা সিরাত জাহান স্বপ্না গত বছর মে মাসে ‘হঠাৎ ছুটি’ নিয়ে বাফুফে ক্যাম্প ছাড়েন। এরপর আর মাঠে ফেরেননি জাতীয় দলের এই তারকা খেলোয়াড়। সেই সময় থেকেই একটি গুঞ্জন শোনা যায়, স্বপ্না বিয়ে করছেন, আর ফুটবল খেলবেন না। অবশেষে সেই কথাই সত্য হলো।

আরও পড়ুন: ভোলায় হত্যার ঘটনায় গ্রেফতার ১

শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের পিড়িতে বসেছেন সাফজয়ী ফুটবলার সিরাত জাহান স্বপ্না। ফুটবল মাঠ ছেড়ে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছেন বাংলাদেশকে সাফ চ্যাম্পিয়ন করানোর অন্যতম এই কারিগর।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে এদিন বধূ বেশে তাকে দেখা যায়। পারিবারিকভাবে বিয়ের মাধ্যমে সঙ্গী করে নিয়েছেন পূর্ব পরিচিত প্রবাসী সুবহে সাদিক মুন্নাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হবার ৪ বছরের মধ্যে বিয়ে করলেন তারা। স্বপ্নার বর মুন্না সৌদি আরব প্রবাসী। তিনি ব্রাক্ষণবাড়িয়ার পায়রা চর গ্রামের সরকার বাড়ির ছেলে। প্রবাসী বাবার হাত ধরে মুন্না ৫ বছর ধরে সৌদি আরবের একটি কোম্পানিতে চাকরি করছেন।

আরও পড়ুন: মনপুরায় বিপন্ন প্রজাতির কাছিম উদ্ধার

নারী ফুটবলার স্বপ্না জানান, আমাদের সম্পর্ক ৪ বছরেরও বেশি সময় ধরে। কিন্তু উনি আমাকে চিনতেন আরও আগে থেকেই। আমার খেলা সব সময় দেখতেন। আমার সম্পর্কে সব কিছুই জানতেন। কিন্তু আমি তাকে চিনতাম না। তার সঙ্গে কথা হওয়ার পরই চিনেছি। তিনি ক্রীড়ামনস্ক মানুষ। তাই পারিবারিকভাবে তাকে বিয়ে করছি। আপনারা সবাই দোয়া করবেন আমাদের জন্য।

অন্যদিকে বর সুবহে সাদিক মুন্না বলেন, আমি সৌভাগ্যবান। কারণ স্বপ্না শুধু রংপুর কিংবা উত্তরবঙ্গের গর্ব নয়, স্বপ্না আমাদের বাংলাদেশের গর্ব। তাকে সম্মানের সাথে রাখব ইনশাআল্লাহ।

অনূর্ধ্ব–১৬ এএফসি বাছাইয়েও খেলেছেন ২০১৬ সালে এবং সে বছরই শিলং–গুয়াহাটি এসএ গেমসে জাতীয় নারী দলের জার্সি পরেন। সেই থেকে জাতীয় দলে খেলেছেন। ২০১৭ সালে নারী সাফে ৫ গোল করেছিলেন। ২০১৮ সালে অনূর্ধ্ব–১৮ নারী সাফে ৮ গোল করেছিলেন তিনি। সবশেষ সাফ নারী চ্যাম্পিয়নশিপে ৪ গোল করে দেশের জয়ে ভূমিকা রেখেছেন স্বপ্না। এই চার গোলের মধ্যে দুটিই ছিল ভারতের জালে।

সান নিউজ/এএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি : জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যার ঘটনায়...

৫ম বার শপথ নিলেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছেন ভ্...

শরীয়তপুরে দোকানে আগুন

জেলা প্রতিনিধি: শরীয়তপুর জেলার আং...

ছাত্রী-শিক্ষকের আপত্তিকর ঘটনায় তদন্ত কমিটি 

জেলা প্রতিবেদক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ১ম বর...

ট্রাকে পাচারের সময় উদ্ধার কোটি টাকার হেরোইন

জেলা প্রতিনিধি: রাজশাহীতে ট্রাকে পাথরের আড়ালে হেরোইন পাচারের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা