খেলা

দলে ফিরলেন বাটলার-লিচ

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড দলে ফিরেছেন বাঁ-হাতি স্পিনার জ্যাক লিচ এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান জশ বাটলার। তারা ভারতের বিপক্ষে সিরিজের পঞ্চম ও ষষ্ঠ টেস্টে খেলতে পারেন। এই শেষ দুই টেস্টের জন্য দল ঘোষণায় তাদের রাখা হয়েছে।

ইংল্যান্ড প্রথম ৪ টেস্ট শেষে নিজেদের কন্ডিশনে ২-১ ব্যবধানে পিছিয়ে। সোমবার (৬ সেপ্টেম্বর) ওভালে চতুর্থ টেস্টে ১৫৭ রানের হেরেছে ইংলিশরা। এরপরও শেষ টেস্টের জন্য দলে মাত্র ১টি পরিবর্তন।

মঈন আলীর সঙ্গে শেষ টেস্টের দলে দ্বিতীয় স্পিনার থাকবেন লিচ। গত মার্চের পর আর কোন টেস্ট খেলেননি তিনি। তার আগে ভারত ও শ্রীলংকা সফরে ছয় টেস্টে ২৮ উইকেট নিয়েছিলেন লিচ।

দ্বিতীয়বারের মত বাবা হবার কারনে ওভালে চতুর্থ টেস্টে খেলতে পারেননি বাটলার। তবে শেষ টেস্টের জন্য প্রস্তুত তিনি। সহ-অধিনায়ক হিসেবে বাটলার একাদশে ফিরলে জনি বেয়ারস্টো ও ওলি পোপের মধ্যে একজনকে জায়গা হারাতে হবে।

পেসার হিসেবে জেমস এন্ডারসন ও ওলি রবিনসনকে শেষ টেস্টে দলে নেয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্বান্ত নিতে হবে সিলভারউড ও অধিনায়ক জো রুটকে। কারন চলমান সিরিজে বল হাতে দারুন ছন্দে আছেন তারা।

মৌসুমের শুরুতে নিউজিল্যান্ডের কাছে দুই ম্যাচের সিরিজ হেরেছিলো ইংল্যান্ড। এবার ভারতের বিপক্ষে সিরিজ হারলে, ১৯৮৬ সালের পর ঘরের মাঠে টানা দুই টেস্ট হারবে রুটের দল। আগামী ১০ সেপ্টেম্বর থেকে সিরিজের ম্যানচেষ্টারে হবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট।

ইংল্যান্ড দল : জো রুট (অধিনায়ক), মঈন আলি, জেমস এন্ডারসন, জনি বেয়ারস্টো, ররি বার্নস, জশ বাটলার, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

সাননিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা