জাতীয়
করোনাভাইরাস

শপিং মল ২৫ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ, খোলা থাকবে সুপারশপ

নিজস্ব প্রতিনিধি:

করোনাভাইরাসের কারণে আগামী ২৫ থেকে ৩১ মার্চ সব শপিং মল বন্ধের ঘোষণা দিয়েছে দোকান মালিক সমিতি। তবে এই সিদ্ধান্তের সঙ্গে বাংলাদেশ সুপার মার্কেট অনার্স অ্যাসোসিয়েশনের কোনও সম্পর্ক নাই। তাই দেশের সব চেইনশপ যথারীতি খোলা থাকবে বলে জানিয়েছেন চেইন শপগুলোর মালিকদের সংগঠন বাংলাদেশ সুপার মার্কেট অনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকির হোসেন।

দেশের চেইন শপগুলোর মালিকদের সংগঠন বাংলাদেশ সুপার মার্কেট অনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাকির হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, বাংলাদেশ দোকান মালিক সমিতির এই সিদ্ধান্তের সঙ্গে বাংলাদেশ সুপার মার্কেট অনার্স অ্যাসোসিয়েশনের কোনও সম্পর্ক নাই। তাই দেশের সব চেইনশপ যথারীতি খোলা থাকবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, "বাংলাদেশে করোনাভাইরাসের কারণে বর্তমান পরিস্থিতিতেও আপামর মানুষের খাদ্য ও নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণে বাংলাদেশ সুপার মার্কেট অনার্স অ্যাসোসিয়েশন আগোরা, মিনা বাজার, স্বপ্ন, ইউনি মার্ট, প্রিন্স বাজার, ট্রাস্ট ফ্যামিলি নিডস, ফ্যামিলি মার্ট, ক্যারে ফ্যামিলি’র মতো সুপার মার্কেটগুলো আগামী ২৫ মার্চ হতে ৩১ মার্চ পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে। দেশের এই দুর্যোগপূর্ণ সময়ে অত্যাবশ্যকীয় পণ্য সরবরাহে আমরা আপনাদের পাশেই আছি।"

রোববার (২২ মার্চ) বাংলাদেশ দোকান মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুসারে সমিতির সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মহাসচিব মোঃ জহিরুল হক ভূঁইয়া ও সিনিয়র সহ-সভাপতি তৌফিক এহসান এক যৌথ বিবৃতিতে জানান, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে মার্কেটগুলো ক্রেতা শূন্য হয়ে পড়ায় শ্রমিক, কর্মচারী ও মালিকদের এই সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে ২৫ থেকে ৩১ মার্চ পর্যন্ত সুপার শপ, সুপার মার্কেটসহ সব মার্কেট বন্ধ থাকবে।

তবে কাঁচাবাজার, মুদি দোকান, ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানগুলো খোলা থাকবে।

সমিতির মহাসচিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিত্য প্রয়োজনীয় পণ্যের পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের প্রতি কোনো অবস্থায়ই পণ্যের দাম না বাড়ানোর অনুরোধ জানানো হয়।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন, আহত ৭

জেলা প্রতিনিধি: চাঁদপুরের হাইমচর উপজেলায় ভোলা থেকে ঢাকাগামী...

মার্কিন প্রতিনিধিদল ঢাকায় আসছে কাল

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন নিয়ে আলোচনা করতে আগামীকাল ঢাকায় আ...

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নিহত ১

জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলার ঘ...

শিশুর বিকাশে খেলাধুলার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

হোটেল থেকে জাল নোটসহ আটক ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলা সদর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা