শিশু স্বর্গ

বার্জার আর্টিস্টা চিলড্রেনস আর্ট কম্পিটিশন আয়োজন করলো বার্জার

সান নিউজ ডেস্ক: প্রতিভাবান ক্ষুদে আঁকিয়েদের অনুপ্রাণিত করার লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সম্প্রতি বার্জার আর্টিস্টা চিলড্রেনস আর্ট কম্পিটিশন এর আয়োজন শুরু হয়েছে।

আরও পড়ুন:জ্বালানি তেলে নতুন রেকর্ড

বার্জারের অফিশিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে আগ্রহী শিশু-কিশোরেরা তাদের আঁকা ছবিগুলো প্রতিযোগিতায় জমা দিতে পারবে। অংশ নেওয়া প্রতিযোগিরা দেশের প্রথিতযশা শিল্পীদের পরিচালনায় একটি অনলাইন স্কুল ক্যাম্পে অংশ নেয়ারও সুযোগ পাবে।

এ প্রতিযোগিতাটির দু’টি রাউন্ড রয়েছে, যেখানে শিশুদের দু’টি গ্রুপে ভাগ করে দেয়া হবে। গ্রুপ ‘এ’ তে ৫ থেকে ১০ বছর বয়সীরা অংশগ্রহণ করবে। অন্যদিকে গ্রুপ ’বি’ তে ১১ থেকে ১৫ বছর বয়সীরা অংশ নেবে। দু’টি গ্রুপে থাকা তরুণরা ১৫ মার্চের মধ্যে অনুষ্ঠিত প্রতিযোগিতার প্রথম রাউন্ডে বাংলাদেশ বিষয়ের ওপর তাদের চিত্রকর্ম জমা দেবে। দু’টি গ্রুপ থেকে ২৫ জন করে মোট ৫০ জন নির্বাচিত প্রতিযোগিকে প্রথম রাউন্ডের বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে ১৯ মার্চ।

পরবর্তীতে, ১৯ থেকে ২৪ মার্চ তারিখে প্রতিযোগিতাটির দ্বিতীয় রাউন্ডের আবেদনপত্র জমা দিতে হবে। দু’টি গ্রুপের সদস্যদের আমার রঙিন ভূবন বিষয়ে চিত্রকর্ম জমা দিতে হবে। ২৬ মার্চ তারিখে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

আরও পড়ুন:ফের বাড়ল গ্যাসের দাম

প্রথম রাউন্ডের বিজয়ীরা আর্ট ক্যাম্প প্রদর্শনীতে অংশগ্রহণ করবেন, যা দেশের প্রথিতযশা শিল্পীদের মাধ্যমে পরিচালনা করা হবে এবং বিজয়ীদের সনদ প্রদান করা হবে। দু’টি গ্রুপের দ্বিতীয় রাউন্ডের বিজয়ীদের পুরস্কার, সনদ ও ক্রেস্ট প্রদান করা হবে।

এ নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. মহসিন হাবিব চৌধুরী বলেন, শিশুদের মধ্য থেকে প্রতিভাবান শিল্পীদের তুলে আনতে আর্ট কম্পিটিশনটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এ ধরনের অভিজ্ঞতা আমাদের মনে শৈশবের স্মরণীয় স্মৃতি হিসেবে রয়ে যায়। এ আর্ট কম্পিটিশনটি বৈশ্বিক মহামারির এই প্রতিকূল সময়ে শিশুদের সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটাতে ও তাদের অনুপ্রাণিত করতে সহায়ক ভূমিকা পালন করবে বলে আমরা প্রত্যাশা করছি।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

জেলা প্রতিনিধি: গাজীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহ...

সাত‌ক্ষিরায় বজ্রাপা‌তে শ্রমিক নিহত    

ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দি...

 মেহেদির রং শুকানোর আগেই মারা গেল তরুণ

নোয়াখালী প্রতিনিধি: হাতে বিয়ের মে...

টিভিতে আজকের খেলা

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ ‍ শুক্রবার (২৯ মার্চ)...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা