সংগৃহীত
রাজনীতি

পাবনায় বিএনপির আলোচনা ও ইফতার মাহফিল

পাবনা প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং জিয়া পরিবারের মঙ্গল কামনায় পাবনায় বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় ৫ শতাধিক কারামুক্ত নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করা হয়।

আরও পড়ুন: মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস পলিটেকনিক ইনস্টিটিউটে আলোচনা সভা শুরু হয়ে ইফতারের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক এডভোকেট শামমুর রহমান শিমুল বিশ্বাস।

আরও পড়ুন: কাল রাজধানীতে সমাবেশ করবে আ’লীগ

পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিন, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, কেএম আনোয়ারুল হক, সেলিম রেজা হাবিল, কেন্দ্রীয় বিএনপির সদস্য জহুরুল ইসলাম বাবু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ তুহিন, নুর মোহাম্মদ মাসুম বগা, সাবেক সহ-সভাপতি তৌফিক হাবিব, সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মূসা, সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল প্রমুখ।

খালেদা জিয়ার বিশেষ সহকারী এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেন, পুরো দেশে আজ অবরুদ্ধ ও দুর্বিহ অবস্থার সৃষ্টি হয়েছে। রমজানেও প্রত্যেক দ্রব্যের দাম বাড়ানো হয়েছে। অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দু:শাসন দূর হবে। খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে অচিরেই সরকার গঠন হবে এবং তাদের নেতৃত্বেই সুশাসন প্রতিষ্ঠিত হবে। হাজার হাজার নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করেছিল, তারা আজ কারাবন্দী জীবন শেষ করে মুক্ত আকাশে। এখনো অনেক নেতাকর্মী জালিম সরকারের কারাগারে বন্দি। কারাগারে বন্দি থেকেও আমাদের নেতাকর্মীরা দলের প্রতি অটল রয়েছে। অচিরেই বীরের বেশে তারেক রহমান বাংলাদেশে আসবে ফিরে।

আরও পড়ুন: বিএনপি নেতাদের ঐক্য নেই

ইফতার মাহফিলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে অনেক নেতাকর্মী মারা গেছেন ও পঙ্গুত্ব বরণ করেছেন উল্লেখ করে তাদের জন্য দোয়া করা হয়।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা