সংগৃহীত ছবি
বিনোদন

যে গানে মোড় ঘুরলো মাশার

বিনোদন ডেস্ক: তরুণ গায়িকা মাশা ইসলাম। খুব অল্প সময়ে দর্শক-শ্রোতাদের মাঝে নিজের গায়কির দ্যুতি ছড়িয়েছেন। প্রশংসা কুড়ানোর পাশাপাশি পেয়েছেন পুরস্কারও। ২০২২ সালের মুক্তিপ্রাপ্ত ওয়েব সিনেমা ‘দুই দিনের দুনিয়া’র আলোচিত গান ‘টেকা পাখি’ দিয়ে আলোচনায় আসেন মাশা।

আরও পড়ুন: অগ্নি সংযোগকারীর পরিচয় দিলেন মাহি

এখন সবার মুখে মুখে এই গানটি। রীতিমতো গানটি তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। গানটি দিয়ে শ্রোতাদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি অর্জন করেছেন ‘ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২২’র সেরা সংগীতশিল্পীর পুরস্কার পেয়েছেন।

সোমবার (৩০ অক্টোবর) দেশের এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন। মাশা জানান, পুরস্কারটি আমার কাছে ভীষণ আনন্দের। কিন্তু আমি সবসময় স্বীকৃতিতে বিশ্বাস করি। যা সৃষ্টিকর্তার অনুগ্রহ, মানুষের ভালোবাসা ও সমর্থন থেকে আসে। সেই সব স্বীকৃতির ফল এই পুরস্কার।

আরও পড়ুন: ভিকে হয়রানির অভিযোগ

তরুণ এই গায়িকা আরও জানায়, যেটা আমি উপভোগ করি, সেটাই করি। এ (কাভার সং) নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। আমি হৃদয় থেকে গান করি বলেই হয়তো মানুষ ভালোবাসেন আমাকে। যে গান আমাকে অনুপ্রাণিত করবে, আনন্দ দেবে, সেগুলো কাভার করা চালিয়ে যাব।
এর পাশাপাশি মৌলিক গানও করব।

জানা যায়, গত বছরের ২৩ সেপ্টেম্বর চরকির ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটি ইউটিউবে ট্রেন্ডিংয়েও ছিল। এখন পর্যন্ত ৪০ লাখেরও বেশিবার গানটি ‘ভিউ’ হয়েছে । ‘দুই দিনের দুনিয়া’ সিনেমার নির্মাতা অনম বিশ্বাসের লেখা গানটির সুর ও সংগীত পরিচালনা করেন ইমন চৌধুরী।

আরও পড়ুন: অরিজিতের কনর্সাট বাতিল

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত অন্তর্জাল সিনেমায় ‘ওয়েলকাম টু অন্তর্জাল’ গানেও কণ্ঠ দেয় মাশা। এর পাশাপাশি তাকে কনসার্টেও নিয়মিত পাওয়া যাচ্ছে। এ প্রসঙ্গে গায়িকা জানান, আমি পারফর্ম করতে ভালোবাসি। গানের মঞ্চ, মানুষের গাদাগাদি ভালোবাসি। হাজারও দর্শকের সামনে গান করাটা আমাকে রোমাঞ্চকর অনুভূতি দেয়। কোনো কিছুর সঙ্গেই এর তুলনা হয় না।

বর্তমানে এ গায়কা পড়াশোনা করেছেন ফাইন্যান্সে। গানকে পেশা হিসেবে নেবেন কি না সেটা উল্লেখ করেন মাশা জানায়, আমার পেশার মধ্যে একটি সংগীতশিল্পী। ইউটিউবে এবার আরেকটু মন দিতে চাই। নিজের মতো করে কনটেন্ট বানাতে চাচ্ছি। এর পাশাপাশি সামাজিক কাজেও থাকছি। সামনে ডেভেলপমেন্ট সেক্টরে কাজ করার পরিকল্পনা রয়েছে আমার।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উষ্ণতা ছড়ালেন পরীমনি!

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমনি...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১২ জুন) বেশ কিছু খ...

ভোলায় মেডিক্যাল কলেজ স্থাপনের দাবি

ভোলা প্রতিনিধি : ভোলার উপকূলীয় মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চি...

হজ্জের শেষ ফ্লাইট আজ

নিজস্ব প্রতিবেদক: চলতি এই বছরের প...

কুয়েতে ভবনে আগুন, নিহত ৩৯

আন্তর্জাতিক ডেস্ক : কুয়েতের দক্ষিণাঞ্চলীয় মানগাফ শহরে একটি ভ...

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: অবশেষে ঢাকায় দেখা গেলো স্বস্তির বৃষ্টি। অন...

যানজট নিরসনে ড্রোন ক্যামেরা উড়বে

জেলা প্রতিনিধি: হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্...

ট্রান্সফরমারের কয়েল চুরি

জেলা প্রতিনিধি: মেহেরপুর জেলার গা...

ঈদে খোলা বিএসএমএমই’র জরুরি বিভাগ

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহ...

মেট্রোরেল নতুন সময়ে চলবে 

নিজস্ব প্রতিবেদক: সরকার নির্ধারিত অফিসের নতুন সময়সূচির কারণে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা