বিনোদন

মুখ খুললেন অভিনেতা!

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দাপুটে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। অভিনয় জাদুতে অনেক আগেই বলি পাড়ায় নিজের আধিপাত্য করে নিয়েছেন তিনি। সম্প্রতি সাংসারিক জীবন নিয়ে স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বের বিষয়টি ঘটনার নানা মোড় নেয়। তবে অবশেষে স্ত্রীর সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে খোলাখোলি কথা বললেন অভিনেতা নওয়াজউদ্দিন।

আরও পড়ুন: ২৬ বসন্ত পূর্ণ করলেন জাহ্নবী

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি বিবৃতিতে তিনি বলেছিলেন যে তার স্ত্রী কেবল অর্থ চান, তাই তিনি এত কিছু করছেন। অভিনেতার ভাষ্যমতে, এতদিন যা হয়েছে, সবই আমাকে কাঠগড়ায় দাঁড় করানো জন্য হয়েছে। আসলে এ/তদিন চুপ করে ছিলাম আমার দুই সন্তানের কথা ভেবে। আমি চাইনি তারা এমন কোনো ঘটনায় জড়াক।” অভিনেতা বলেন, ”আমরা বহু বছর ধরে আলাদা থাকছি, আমাদের ডিভোর্সও হয়ে গেছে। গত ৪৫ দিন ধরে আমার ছেলেমেয়েরা স্কুলে যাচ্ছে না, চিঠি আসছে দুবাই থেকে। আসলে তাদের মা বাচ্চাদের আটকে রেখেছে।

পাল্টা অভিযোগ, পারস্পরিক কাদা ছোড়াছুড়ি চলছিল। এবার তার পক্ষে বক্তব্য দিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। প্রায় সব অভিযোগের জবাব দিলেন স্ত্রী আলিয়ার। তিনি আরও বলেন, তার দুই সন্তান শোরা ও ইয়ানিকে তার স্ত্রী আটকে রেখেছে। কিন্তু স্ত্রী একের পর এক অভিযোগ করেও নওয়াজ কেন চুপ করে রইলেন, তারও জবাব দিয়েছেন অভিনেতা।

নওয়াজ তার দুই সন্তানকে বাড়ি থেকে বের করে দিয়েছে বলে বিতর্ক শুরু হয়। বাবা হিসেবে দায়িত্ব নিতে নারাজ নওয়াজ, এমনকি কোনো আর্থিক সহায়তাও দেন না। এ বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করে অভিনেতা বলেন, “আলিয়া যা বলছেন সবই মিথ্যে। তিনি তার স্ত্রীকে মুম্বাইয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন দিয়েছেন। শুধু তাই নয়, দুবাইতেও স্ত্রী ও ছেলের জন্য একটি ফ্ল্যাট রয়েছে। স্ত্রীর খরচ বাবদ মাসে ১০ লাখ টাকা দেন। বাচ্চাদের স্কুলের খরচ, যাতায়াত সবই আলাদা। শুধু তাই নয়, আমি আলিয়ার তিনটি ছবিতে কোটি টাকা বেশি বিনিয়োগ করেছি, যাতে তাকে আর্থিক সমস্যায় পড়তে না হয়।”

শেষে অভিনেতা যোগ করেন, “আলিয়া শুধু টাকা চায়। এ ধরনের কাজ আগেও হয়েছে। এখন তার দাবি পূরণ না করায় অযৌক্তিক অভিযোগ এনে আমার সম্মান, আমার ক্যারিয়ার ধ্বং/স করার চেষ্টা করছে। একজন অভিভাবক হিসেবে আমি কখনই চাই না আমার সন্তানের কোনো ক্ষতি হোক, তাদের ক্যারিয়ার নষ্ট হোক। আর আমার সঞ্চয় করা অর্থ আমার দুই সন্তানের জন্য।”

আরও পড়ুন: পরীমনির সাক্ষ্যগ্রহণ পেছাল

প্রসঙ্গত, নওয়াজউদ্দিনের অভিযোগ তাকে সমস্যায় ফেলার জন্য এমন কাণ্ড করে যাচ্ছে স্ত্রী একের পর এক। শুধু তাই নয় সন্তানদের কৌশলে আটকে রাখার অভিযোগও করেছে অভিনেতা ।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

প্রাথমিক বিদ্যালয় খুলছে কাল

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রোববার (২৮ এপ্রিল)...

আজ ঢাকার বায়ু অস্বাস্থ্যকর

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় আজ ১৬১...

তাপামাত্রা কমার আভাস

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের চলমান ত...

বাসে আগুন দিয়ে মানুষ মারার ঘটনায় আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ২৯ অক্টোবর ২০২৩ এ রাজধানীর ডেমরায় অছিম পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা