বিনোদন

গালাগালি দেবেন না

সান নিউজ ডেস্ক: সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবির হাত ধরেই একেবারে অন্য রূপে ফিরে এসেছিলেন বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় মহাতারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যেমন বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি সেরকমই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবির গান থেকে শুরু করে সংলাপ ও প্রসেনজিতের অভিনয়।

আরও পড়ুন : জঙ্গিদের নিয়ে আমরাও উদ্বিগ্ন

‘মিডিয়ার কভারেজে কে থাকবে? হোর্ডিং জুড়ে কে থাকবে? শুক্রবারের পর্দায় কে থাকবে? আমি। আমি অরুণ চ্যাটার্জি, আমি ইন্ডাস্ট্রি।’ ২০১০ সালে মুক্তি পাওয়া ‘অটোগ্রাফ’ ছবির জনপ্রিয় সংলাপ এটি।

সেই সংলাপ এতটাই জনপ্রিয়তা পায় যে এই ছবির পর থেকেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেই কার্যত সবাই বলতে থাকেন যে তিনিই ইন্ডাস্ট্রি। এমনকি খবরেও তাকে দাগিয়ে দেওয়া হয় যে তিনিই ইন্ডাস্ট্রি। তবে পর্দার বাইরে বা সংলাপের বাইরে তিনি নিজেকে কখনোই ইন্ডাস্ট্রি বলে ভাবেননি বলে দাবি প্রসেনজিতের।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওর শুরুতেই প্রসেনজিতের গলায় শোনা যায় অটোগ্রাফের সেই জনপ্রিয় সংলাপ। কিন্তু তারপরেই প্রসেনজিৎ ক্ষমা চেয়ে দর্শকের উদ্দেশে বলেন যে এ কথা তিনি কখনোই বলেননি।

প্রসেনজিৎ বলেন, ‘আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। এটা কিন্তু আমি বলিনি। আমি অরুণ চ্যাটার্জি, আমি ইন্ডাস্ট্রি, এটা অটোগ্রাফ ছবিতে সৃজিত মুখোপাধ্যায়ের লেখা। সত্যি করে বিশ্বাস করুন। যেভাবে আমি কেঁদে বলি যে আমি চুরি করিনি সেভাবেই আমি কেঁদে কেঁদে বলছি, বিশ্বাস করুন আমি ইন্ডাস্ট্রি বলিনি, আমাকে এত গালাগালি দেবেন না প্লিজ।’

আরও পড়ুন : আমাদের লড়াইটা দুর্নীতির বিরুদ্ধে

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রসেনজিৎকে ইন্ডাস্ট্রি বলায় চটেছিলেন চিরঞ্জিৎ। এক টক শোয়ে প্রসেনজিৎতে ইন্ডাস্ট্রি বলে উল্লেখ করায় তিনি উত্তরে বলেন, ‘প্রসেনজিৎ একা ইন্ডাস্ট্রি হলে আমি, তাপস কী ছিলাম!’ মূলধারার ছবি থেকে চিরঞ্জিৎ ও তাপস পাল বিরতি নিলেও এখনও সেখানে রাজ করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি একা ইন্ডাস্ট্রি না হলেও তিনি অচিরেই হয়ে উঠেছেন ইন্ডাস্ট্রির অভিভাবক।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

ভোলায় বঙ্গবন্ধু সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা

ভোলা প্রতিনিধি: শ্রদ্ধা ও ভালোবাস...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

অবৈধ ইটভাটায় হুমকির মুখে জীববৈচিত্র্য

রংপুর ব্যুরো: রংপুর জেলাসহ বিভাগে...

বাঁশ দিয়ে লেন ভাগ, তবু যানজটে দুর্ভোগ

রংপুর ব্যুরো: রংপুর মহানগরীতে নিয়...

রোজা রাখার উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: রোজা রাখার উপরা...

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা