বিনোদন

ফের আদালতে পরীমণি

সান নিউজ ডেস্ক: গতবছর ৮ জুন ঢাকার পাশের বিরুলিয়ায় তুরাগ তীরে ঢাকা বোট ক্লাবে শ্লীলতাহানির অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এসময় তার স্বামী শরীফুল রাজকে সঙ্গে নিয়ে তিনি আদালতে উপস্থিত হন।

আরও পড়ুন : জাতীয় গ্রিডে গ্যাস সরবরাহ শুরু

১৩ জুন রাতে পরী এক ফেসবুক পোস্ট সবার টনক নড়িয়ে দেন। তিনি প্রধানমন্ত্রীর কাছে বিচার চান। এর পর নানাদিক জল গড়ায়। মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে তিনি সাক্ষ্য দেন। সাক্ষ্যগ্রহণ শেষ না হওয়ায় আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেছেন। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বিষয়টি জানিয়েছেন।

এদিন মামলার আসামি তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম আদালতে হাজিরা দেন। অপরদিকে নাসির উদ্দিন অসুস্থ থাকায় আদালতে হাজির হননি বলে জানান তার আইনজীবী শাহিনুর রহমান।

এর আগে গত ১৯ এপ্রিল এ মামলার দায় থেকে নাসির ও অমির অব্যাহতি চেয়ে আবেদন করেন তাদের আইনজীবী। অন্যদিকে অব্যাহতির আবেদনের বিরোধিতা করেন বাদীপক্ষ। এছাড়া অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন রাষ্ট্রপক্ষ। এরপর গত ১৮ মে আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত বছরের ১৪ জুন নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা দায়ের করেন পরীমণি।

তদন্ত শেষে ২০২১ সালের ৬ সেপ্টেম্বর আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন। অন্য দুই আসামি হলেন—তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম। এরপর গত বছরের ১৩ ডিসেম্বর এ মামলার অভিযোগপত্র গ্রহণ করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন।

আরও পড়ুন : বিশ্বজুড়ে বেড়েছে মৃত্যু

প্রসঙ্গত, গত বছরের ৮ জুন রাতে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে যান পরিমণি। সেদিন রাতে সেখানে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। পরে গত বছরের ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা দায়ের করেন এই তারকা।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঈদের পরদিনও বাস ভাড়া দ্বিগুণ

নিজস্ব প্রতিবেদক: ঈদের পরদিনও রাজধানী ছাড়ছেন মানুষ। তবে তা ঈ...

পাহাড়ে ৩ দিনব্যাপী বৈসাবি উৎসব শুরু

জেলা প্রতিনিধি: রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে ফুল ভাসানোর মধ্য...

নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: পহেলা বৈশাখকে স...

আগামীকাল চৈত্র সংক্রান্তি 

সান নিউজ ডেস্ক: আগামীকাল চৈত্র সং...

প্রাইভেটকার-বাইক সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কোনাপাড়ায় প্রাইভেটকার ও মোটরসাই...

দুই মাদক কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি: নেত্রকোনায় নারীসহ দুই মাদক কারবারিকে মাদক পর...

ভূমিকম্পে কাঁপল তিব্বত

আন্তর্জাতিক ডেস্ক : ভূমিকম্পে কেঁপে উঠেছে চীনের স্বায়ত্তশাস...

রাজধানীতে ইসরায়েলি ফ্লাইট অবতরণ

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সম্প...

ডেঙ্গু রোগের বেস্ট চিকিৎসা প্রিভেনশন

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন...

অটোরিকশা খাদে পড়ে নিহত ২

জেলা প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় সিএনজিচালিত অটোরিকশা নি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা