বিনোদন

বিশ্বরঙ বাসন্তী সুন্দরী নীলাঞ্জনা

বিনোদন ডেস্ক: বিশ্বরঙ সুদীর্ঘ ২৬ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্রান্ড হিসেবে পরিচিত নাম। এই ২৬ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে|। যাঁরা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছেন এ দেশের ফ্যাশন অঙ্গনকে। বসন্ত উদ্‌যাপন উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৫টায় যমুনা ফিউচার পার্কের ওয়েস্ট কোর্টে আয়োজন করা হয়েছিল ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী ২০২২’ প্রতিযোগিতার পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সারা দেশ থেকে ৫ হাজার ৭০০ প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বাছাইকৃত ১০০ জনকে ৭ দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ (গ্রুমিং) দেওয়া হয়। চূড়ান্ত পর্বের জন্য নেওয়া হয় ২০ জনকে।

সেই ধারাবাহিকতায় ঋতুরাজ বসন্ত উপলক্ষে বিশ্বরঙ আয়োজন করে বাসন্তী সুন্দরী-২০২২ প্রতিযোগিতা। সারা দেশ থেকে পাঁচ হাজার ৭০০ প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখান থেকে ১০০ জনকে বাছাই করে সাত দিনব্যাপী গ্রুমিং ক্লাস থেকে ২০ জনকে বাছাই করা হয় চূড়ান্ত পর্বের জন্য। চূড়ান্ত পর্বের মঞ্চ থেকে বাছাই করা হয় সেরা ১০ জনকে।

প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি গতকাল ভালোবাসার দিনে বিকেল ৫টায় যমুনা ফিউচার পার্কের ওয়েস্ট কের্টে মডেলদের ক্যাটওয়াক, প্রতিযোগীদের ফ্যাশন শো, গান, নৃত্য, জনপ্রিয় সেলিব্রেটিদের প্রাণবন্ত আড্ডা আর পারফরম্যান্স, শ্বাসরুদ্ধকর উত্তেজনায় ভরা প্রতিযোগিতার নানান পর্ব নিয়ে সাজানো হয়েছিল এ আয়োজন।

অনুষ্ঠানে বিচারক ছিলেন খ্যাতিমান সংগীতশিল্পী সামিনা চৌধুরী, স্বনামধন্য অভিনেত্রী শম্পা রেজা, প্রখ্যাত মডেল, অভিনেত্রী, নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, স্বনামধন্য নির্মাতা চন্দন রায় চৌধুরী এবং স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা।

আরও পড়ুন: সাবার প্রশংসায় হৃতিকের প্রাক্তন স্ত্রী

সেরা ১০ জন থেকে বিচারকদের চুলচেঁড়া বিশ্লেষণে দ্বিতীয় রানারআপ হয়েছেন রাহেলা নাবিলা তোড়া। প্রথম রানারআপ হয়েছেন জারিফা মাহমুদ জলছবি এবং বহু প্রতীক্ষিত বিশ্বরঙ বাসন্তী সুন্দরী-২০২২ হয়েছেন নীলাঞ্জনা রহমান। এ ছাড়া নিপা চৌধুরী পেয়েছেন বিশ্ব অনন্যা সম্মাননা-২০২২।

জমকালো এ আয়োজনে উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক ডক্টর মোহাম্মদ আলমগীর আলম, বেক্সিমকো গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর আশিষ রায় চৌধুরী, সংগীতশিল্পী কর্ণিয়া, লাক্স ফটো সুন্দরী রেবেকা সুলতানা দীপা, নায়ক শিপন মিত্র, সংগীতশিল্পী কোনাল, নৃত্যশিল্পী রুমানা রওশন, সংগীতশিল্পী তারিক মৃধা, মডেল ও অভিনেতা সাঞ্জু জন, আরজে ও সংগীতশিল্পী রেহান, সংগীতশিল্পী সালমা, সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল, মডেল ও চিত্রনায়িকা জাহারা মিতু, নৃত্য শিল্পী রাণী চৌধুরীসহ অনেকে।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা