বিনোদন

চেনা জায়গায় চেনা রূপে অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক: ব্যক্তিগত জীবনের সব ঝামেলাকে দূরে ঠেলে অভিনয়ের সেই চেনা জায়গায় চেনা রূপে ফিরলেন অপু বিশ্বাস। অভিনয়ে মনোযোগী হয়ে ইতোমধ্যে করোনা পরিস্থিতির মধ্যেই ঈদের পর নতুন একটি ছবির কাজও শুরু করেছেন তিনি।

নতুন এ সিনেমার নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। গত সোমবার এফডিসিতে এর শুটিং শুরু হয়েছে। সেখানেই টানা ১২ দিনের শুটিং চলবে বলে জানা গেছে। শেষ লট হবে কুষ্টিয়াতে।

ক্যারিয়ারে বেশির ভাগ ছবিতেই শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন অপু বিশ্বাস। উপহার দিয়েছেন অনেক হিট-সুপারহিট সিনেমা। শাকিবের বাইরেও অপু কাজ করেছেন মান্না, রিয়াজের মতো তারকাদের সঙ্গে। কিন্তু শাকিবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এই জুটি আর একসঙ্গে কাজ করেননি। এই জুটিকে পর্দা, শুটিং কিংবা কোনো স্টেজ পারফরমেন্স করতেও দেখা যায়নি। সিনেমা থেকেও দূরে ছিলেন অনেক দিন।

সেখান থেকে ফিরে বর্তমানে তিনি এই প্রজন্মের নায়কদের সঙ্গেই কাজ শুরু করেছেন। এবার তিনি ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের নতুন এ সিনেমায় জুটি বেঁধেছেন নায়ক জয় চৌধুরীর সঙ্গে। ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। এরআগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয়। তবে মূল নায়ক ছিলেন শাকিব খান। অপু-জয় ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার প্রমুখ।

অপু বিশ্বাস বলেন, ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবির গল্প ও চরিত্র ভালো। এ কারণেই কাজ করতে রাজি হয়েছি। খুব ভালোভাবে এর শুটিং চলছে। আশা করছি, ছবিতে দর্শকরা নতুনত্ব পাবেন।’

এদিকে অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘প্রিয় কমলা’ ছবিতে, বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। একই জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এ ছাড়া ‘ছায়াবৃক্ষ’ নামের অনুদানের সিনেমায় অপুর নায়ক হয়েছেন নিরব হোসাইন।

সাননিউজ/টিএস/আরআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

শনিবার খুলছে স্কুল-কলেজ, রোববার প্রাথমিক 

নিজস্ব প্রতিবেদক: পবিত্র রমজান, ঈ...

মিল্টনের সব অপকর্ম বের করা হবে

নিজস্ব প্রতিবেদক : ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার&rsquo...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা