সারাদেশ

প্রবীণ সাংবাদিক এম হাবিবুর রহমানকে সংবর্ধনা

ভোলা প্রতিনিধি: সাংবাদিকতায় বিশেষ অবদান রাখাসহ টানা তৃতীয়বারের মতো ভোলা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা এম. হাবিবুর রহমানকে সংবর্ধনা জানিয়েছে ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সংসদ। একই সাথে নব নির্বাচিত প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যদের সংবর্ধনা জানানো হয়েছে।

আরও পড়ুন: পল্লবী স্টেশনে থামবে মেট্রোরেল

মঙ্গলবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের হলরুমে এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ভোলা-১
আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ ঢাকা থেকে এক বার্তায়সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার অহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তাব্য রাখেন, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক বিবেক সরকার, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম।

আরও পড়ুন: বিজিবিকে শক্তিশালী করা হচ্ছে

এছাড়াও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, এম এ তাহের, আব্দুর রাজ্জাক শশী, আসমত আলী, জুলফিকার আলী, ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সংবর্ধিত ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান অত্যন্ত সাহসী এবং দেশপ্রেমিক একজন ব্যক্তি। মহান স্বাধীনতা যুদ্ধের সময় অংশ নিয়েছেন ও তখনো সাংবাদিকরতার জন্য কাজ করেছেন। তিনি ১৯৭০ সালেই তৎকালীন পাকিস্তান সররকারের নির্বাচনের আগ মুহূর্তে ঘুর্ণিঝড় ও জলোচ্ছ্বাসে ভোলাসহ উপকূলীয় এলাকায় যে বিপুল পরিমাণ ক্ষতি হয়েছিল সেই ক্ষয়ক্ষতির সচিত্র প্রতিবেদন প্রকাশ করে পূর্বদেশ পত্রিকায়। এটা অত্যন্ত সাহসীকতার পরিচয় বহন করে। হাবিবুর রহমান এখনো সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। তিনি অত্যন্ত শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। মুক্তিযুদ্ধে সাংবাদিক এম হাবিবুর রহমানের বিশেষ অবদান রাখেন। তিনি বর্তমানে বাংলাদেশ বেতরের ভোলা জেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন ও ভোলা থেকে তার সম্পাদনায় দৈনিক বাংলার কণ্ঠ প্রকাশিত হচ্ছে। যতদিন স্বাধীন বাংলাদেশ থাকবে ততদিন ভোলাবাসী সাংবাদিক এম হাবিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করবে।

আরও পড়ুন: সব নাগরিকের জন্য পেনশন

সংবর্ধিত প্রেসক্লাবের অন্যান্য পদের নির্বাচিতরা হলেন- সহসভাপতি কামাল উদ্দিন সুলতান ( ডেইলী ইন্ডিপেনডেন্ট) , সহসম্পাদক হোসেন সাদী ( বৈশাখী টিভি), অর্থ সম্পাদক এম. হেলাল উদ্দিন ( গাজীটিভি ও যুগান্তর), ক্রীড়া সম্পাদক মোঃ কামরুল ইসলাম ( ৭১টিভি) , গ্রন্থাগার সম্পাদক মোঃ তৌয়বুর রহমান ( বিটিভি), সাংস্কৃতিক সম্পাদক জসিম রানা ( মোহনা টিভি), নির্বাহী সদস্য জুন্নু রায়হান ( বাংলাদেশ প্রতিদিন. নির্বাহী সদস্য নাসির উদ্দিন লিটন ( সময় টিভি ও সমকাল)।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উলিপুরে ঝগড়াকে কেন্দ্র করে স্বামীর মৃত্যু

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম): কুড়িগ্রামের উলিপুর...

রপ্তানি আয় বেড়েছে দেড় লাখ কোটি টাকা

সান নিউজ ডেস্ক : বাণিজ্যমন্ত্রী...

ডিজিটাল বাংলাদেশের সংযুক্তির মহাসড়ক

সান নিউজ ডেস্ক : তিন দিনব্যাপী ‘ডিজিটাল বাংলাদেশ মেলা-...

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে

সান নিউজ ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশে একটি...

বিশ্বে প্রথম নাকে দেওয়ার টিকা চালু

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বে প্রথম নাকে দেওয়ার করোনাভাইরাসের ভ...

পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যো...

পটুয়াখালীতে সাংস্কৃতিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নিনা আফরিন, পটুয়াখালী: "সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির ব...

মানুষের কথা ভাবতে চাইনি!

বিনোদন ডেস্ক : বাংলাদেশের জনপ্রিয়...

লক্ষ্মীপুরে টার্কিশ ফুড মেলা শুরু

সান নিউজ ডেস্ক : বাংলাদেশের লক্ষ্...

ভবন থেকে পড়ে ২ শিশুর মৃত্যু

সান নিউজ ডেস্ক: রাজধানীর কামরাঙ্গীরে একটি পাঁচতলা ভবনের ছাদ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা