টাঙ্গাইল জেলা সেবক এর কমিটি গঠন
সারাদেশ

টাঙ্গাইল জেলা সেবক এর কমিটি গঠন

খায়রুল খন্দকার, টাঙ্গাইল প্রতিনিধি: সেবক সংগঠন টাঙ্গাইল জেলা ২০২২-২৩ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। সবার সম্মিলিত মতামতের ভিত্তিতে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

আরও পড়ুন: ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় সময় জেলা শহর থানা রোড সংলগ্ন দৈনিক সকালের বার্তা এর অফিসে রুমে দ্বিবার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির নাম ঘোষণা করেন নির্বাচন কমিটির প্রধান আলমগীর হোসেন ।

দ্বিতীয় বারের সভাপতি মনোনীত হয়েছেন সমাজ সেবক ও সাংবাদিক খায়রুল খন্দকার,সাধারণ সম্পাদক সমাজ সেবক ও অভিভাবক সদস্য নাজিম উদ্দিন,সহ-সভাপতি মিজানুর রহমান ও হালিমুর রহমান রিপন,যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি আরিফুল ইসলাম আরিফ ও শিবলু শিকদার, সাংগঠনিক সম্পাদক নিঝুম আহমেদ, যুগ্ন সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ ও অনিক মিয়া,অর্থ সম্পাদক মুতাকাবির স্বাধিন, সহ অর্থ সম্পাদক মুক্তার হোসেইন, সড়ক দুর্ঘটনায় বিষয়ক সম্পাদক শাহিনুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহ জান্নাতুল রুনা, মহিলা ও নারী শিশু সম্পাদক হাসিনা শিকদার, দফতর সম্পাদক আরিফ আকন্দ , তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মোঃ আঃ জলিল, প্রচার সম্পাদক মিলন সরকার, কার্যকারি সম্পাদক মোঃ মাহাদি হাসান শিবলু ,কামরান পারভেজ ইভান, মাওলানা রবিউল ইসলাম, ফরিদুল ইসলাম, কাজল, মনোয়ার আপা প্রমূখ।

আরও পড়ুন: পাকিস্তানপ্রীতি অত্যন্ত দুঃখজনক

এই সময় উপস্থিত ছিলেন পরিবেশ উন্নয়ন এর চেয়ারম্যান সাংবাদিক আলহাজ্ব আলমগীর হোসেন, মহেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সমাজ সেবক বাদশা মিয়া । তাদের উভয়দ্বয় কে জেলা কমিটির উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এই সময় সভাপতি খায়রুল খন্দকার বলেন, সড়ক দুর্ঘটনামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সেবক নামের একটি সামাজিক সংগঠন এর জেলা কমিটিতে আমাকে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত করার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খাঁন মোঃ বাবুল হোসেন কে ধন্যবাদ জানিয়েছেন। সেই টাঙ্গাইল জেলা সেবক সংগঠনের সাথে যারা জড়িত সবাইকে ধন্যবাদ।

উপদেষ্টা আলহাজ্ব আলমগীর হোসাইন বলেন মানুষ সামাজিক জীব। ভৌগোলিক এবং আর্থ-সামাজিক সুস্থ ও সুন্দর সমাজ বিনির্মাণের প্রত্যয়ে এই নির্মূলে সামাজিক সংগঠনগুলো কাজ করে। ড্রাইভাইদের প্রশিক্ষণ, মানববন্ধন, আলোচনা সভা, সেমিনার এবং লিফলেট বিতরণসহ বিভিন্ন মাধ্যমে সামাজিক ও সাংস্কৃতিক নানা সমস্যার বিরুদ্ধে জনমত গড়ে তোলে এ সংগঠন। এই কার্যক্রম সুস্থ সমাজ গড়তে খুবই দরকারি। এছাড়াও সংগঠনের বিভিন্ন সেবা, শিক্ষা এবং বিনোদনমূলক কাজ করে। সদস্যরা নিজের দায়বদ্ধতা থেকেই এসব কাজ করেন। সামাজিক সংগঠন থেকে ব্যক্তি, সমাজ ও রাষ্ট্র বিভিন্নভাবে উপকৃত হয়।

আরও পড়ুন: ভারি বৃষ্টিতে দেওয়াল ধসে নিহত ১০

মহেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সমাজ সেবক বাদশা মিয়া বলেন জেলা সেবক সংগঠন কমিটিতে যারা দায়িত্ব পাইলেন সে সেই দায়িত্ব পালনের প্রতি শ্রদ্ধা শিল হবেন, আশা করি আগামী কমিটি যা হয়েছে তা অতিত, এখন নতুন করে যে কমিটি দেওয়া হলো তা পালন আগামী দিনের নতুন পথ দেখাবে।

এর আগে পুরাতন কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি গঠন করা লক্ষে পাঁচ সদস্য একটি খাঁন মোঃ বাবুল কে আহবায়ক, আলমগীর হোসাইন, মিজানুর রহমান, খায়রুল খন্দকার, নাজিম উদ্দিন কে সদস্যসচিব করে এই জেলা আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

পরীক্ষার ফল আশানুরূপ না হলে করণীয়

লাইফস্টাইল ডেস্ক: পরীক্ষার ফল ভালো না হলে তা মানসিক চাপ ও উদ...

চীন যাচ্ছেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক : চীন সফরে যাচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্...

বিএনপি ইসরায়েলের দোসর

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা