সারাদেশ

বিবস্ত্র করে মারধরের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর (নেত্রকোনা): নেত্রকোনার দুর্গাপুরে কামাল আকন্দকে (৫০) এক কৃষককে প্রকাশ্যে বিবস্ত্র করে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী কৃষক কামাল আকন্দ দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের পুকুরিয়াকান্দা গ্রামে মৃত লতিফ আকন্দের ছেলে। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অর্থপেডিক্স বিভাগে চিকিৎসাধীন।

অভিযোগ উঠেছে, জমিসংক্রান্ত বিরোধ কেন্দ্র কামালকে ডেকে এনে প্রকাশ্যে মারধর করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর ছোট ভাই মো. হক মিয়া (৪৭) বাদী হয়ে রোববার (১৯ সেপ্টেম্বর) দুর্গাপুর থানায় একটি অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন, শুকনাকুড়ি গ্রামের মৃত আছর আলী ফকিরের ছয় ছেলে আ. হামিদ ফকির (৬৫), আ. করিম ফকির (৬০), আ. কুদ্দুছ ফকির (৫৭), আ. রহমান ফকির (৫৪), আ. ছোবাহান ফকির (৫০), ছিদ্দিক ফকিরসহ (৪৭) সহ ১৫ জন।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে শুকনাকুড়ি পেট্রলপাম্প ও নিরিবিলি হোটেলের সামনে কামালকে মারধরের ঘটনা ঘটে। ঘটনার পর দিন সামাজিক যোগাযোগমাধ্যমে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়।এ ঘটনার প্রতিবাদে গত শনিবার বিকালে উপজেলার ঝাঞ্জাইল বাজারে ভুক্তভোগীর গ্রামের কয়েক শতাধিক মানুষ বিক্ষোভ মিছিল করেন।

ভুক্তভোগীর কামাল আকন্দের ভাতিজা মাসুদ আকন্দ জানান, তার চাচা দুর্গাপুর থেকে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথের মধ্যে মঞ্জুরুল হক ফোন দিয়ে নিরিবিল হোটেলের সামনে যেতে বলেন তার চাচা কামাল আকন্দকে। সেখানে এলে অভিযুক্তরা পূর্ব পরিকল্পনা করে হোটেলের ভেতর থেকে মারতে মারতে বাহিরে নিয়ে যান। এ সময় ব্যাপক মারধরে চাচা মাটিতে লুটিয়ে পড়েন। তার কোমর থেকে নিচের অংশ অবশ হয়ে গেছে। তার অবস্থা সংকটাপন্ন বলেও জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, সোবহান খান নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনা তদন্তে মাঠে কাজ করছে পুলিশ। এ ঘটনায় দেওয়া অভিযোগটি মামলা হিসেবে রেকর্ডভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

বজ্রপাতে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার র...

ভারতে যুবককে পিটিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক: শিখদের ধর্মীয় গ্রন্থ ‘গুরু গ্রন্থ স...

রাজধানীতে সড়ক দুর্ঘটনা, নিহত ১ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেলের নি...

চলন্ত ট্রাকে চালকের মৃত্যু

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় সীতাকুণ্ডে একটি চলন্ত ট্রাকে...

মালয়েশিয়ায় বাংলাদেশি আটক

আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ার পাহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা