বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

খেলা

মেসির জোড়া গোলে বার্সেলোনার জয়

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় রোববার রাতে গুরুত্বপূর্ণ জয় পেয়েছে বার্সেলোনা। পিছিয়ে পড়েও লিওনেল মেসির জোড়া গোলে তারা ৩-২ গোলে হারিয়েছে ভ্যালেন্সিয়াকে। এই জয়ে শিরোপা জয়ের লড়াইয়ে টিকে থাকলো কাতালানরা।

৩৪ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৭৪ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে। আর ৭৬ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে শীর্ষে।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি বার্সা। বিরতির পর উল্টো ৫০ মিনিটে পিছিয়ে পরে তারা। এ সময় ভ্যালেন্সিয়ার গ্যাব্রিয়েল গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি বার্সা। ৫৭ মিনিটে সমতা ফেরায় তারা। এ সময় পেনাল্টি পায় কাতালানরা। পেনাল্টি থেকে মেসি গোল করতে ব্যর্থ হন। কিন্তু গোলরক্ষকের হাত ফসকে বেরিয়ে যাওয়া বল বামদিক থেকে আবার পেয়ে যান। এরপর জালে জড়ান।

৬৩ মিনিটে ফ্রাঙ্কি ডি ইয়ংয়ের ক্রস থেকে দারুণ এক গোল করে দলকে এগিয়ে নেন আঁতোয়ান গ্রিজমান। আর ৬৯ মিনিটে মেসি তার জোড়া গোল পূর্ণ করলে বার্সেলোনা এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। অবশ্য ৮৩ মিনিটে ভ্যালেন্সিয়ার কার্লোস সোলের ডি বক্সের বাইরে থেকে আচানক নেওয়া শটে দারুণ এক গোল করে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন। কিন্তু শেষ পর্যন্ত তারা আর হার এড়াতে পারেনি।

৮ মে বার্সেলোনা শিরোপা নির্ধারণী ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে। এই ম্যাচের জয়-পরাজয়ের ওপর দুটি দলেরই শিরোপা জয়ের বিষয়টি নির্ভর করছে। যে দল জিতবে তারা শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে যাবে। বিশেষ করে অ্যাটলেটিকো মাদ্রিদ জিতলে বার্সার চেয়ে ৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে যাবে। বার্সা জিতলে ১ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষস্থান দখলে নিবে।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বিপণিকেন্দ্রে 'ঠাঁই নেই ঠাঁই নেই' অবস্থা

রাসেল মাহমুদ: আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে চলমান কঠোর বিধিন...

বজ্রপাতে প্রাণ গেল কৃষকের

মাসুম লুমেন, গাইবান্ধা : গাইবান্ধার ফুলছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট...

শিমুলিয়ায় মাঝিসহ ৬ ট্রলার আটক

নিজস্ব প্রতিনিধি, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের শিমুলিয়া-বাংলাবা...

করোনার ভারতীয় ধরন উদ্বেগজনক : ডব্লিউএইচও

আন্তর্জাতিক ডেস্ক : করোনার ভারতীয়...

দেশে করোনায় মৃত্যু ছাড়াল ১২ হাজার

সাননিউজ ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায়...

অধিবেশন শুরু ২ জুন, বাজেট উপস্থাপন ৩ জুন

নিজস্ব প্রতিনিধি: জাতীয় সংসদের বা...

‘আওয়ামীলীগই দুর্যোগে মানুষের পাশে থাকে’

নিজস্ব প্রতিনিধি, শরীয়তপুর: পানি...

বেশি রানের জন্য আসছে বাঁশের ব্যাট!

স্পোর্টস ডেস্ক: ব্যাটারদের &lsquo...

মালিঙ্গা বিশ্বকাপেই ফিরছেন!

স্পোর্টস ডেস্ক: ৩৭ পেরিয়ে গেছে বয়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা