বাণিজ্য

১১.১১ ক্যাম্পেইনের সাফল্য উদযাপন দারাজের

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে চলতি বছরের ১১.১১ ক্যাম্পেইনের অভাবনীয় সাফল্য উদযাপন করল দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, ১১.১১ ক্যাম্পেইন চলাকালীন বিভিন্ন কনটেস্টে অংশ নেয়া ৫০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় দারাজ। অনুষ্ঠানটি গত ২৯ নভেম্বর বিকাল ৫টায় সিক্স সিজনস হোটেলে অনুষ্ঠিত হয়।

এ ব্যাপারে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো.তাজদীন হাসান বলেন, ‘এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা একইসাথে অত্যন্ত আনন্দিত ও গর্বিত। সারা দেশ থেকে অসংখ্য ক্রেতা আনন্দের সাথে এই ক্যাম্পেইনে অংশ নেন এবং এই ক্যাম্পেইনের প্রশংসা করেন। ১১.১১ ক্যাম্পেইন সফল করার জন্য আমরা আবারও তাদের প্রতি কৃতজ্ঞ।’

১১.১১ ক্যাম্পেইনের অন্যতম মূল আকর্ষণ কুইজ কনটেস্ট, যেখানে অংশগ্রহন করে বাইক ও গাড়ির মতন উপহার জিতে নেয়ার সুযোগ ছিল. এই কন্টেস্টে বিজয়ী হন সালেহীন কাউসার। তিনি জিতে নেন একটি টয়োটা এক্সিও গাড়ি। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বিজয়ী জিতে নেন একটি টিভিএস অ্যাপাচি ৪ভি মোটরসাইকেল, জিপিএক্স- ডেমোন ১৬৫ মোটরসাইকেল এবং টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল. এই গেমের অন্যান্য বিজয়ীরা পান আকর্ষণীয় টেলিভিশন, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ও ফ্রিজসহ আরও অনেক কিছু। ‘শেইক শেইক’, ‘অ্যাড টু কার্ট’, ‘মেক এ উইশ’ কনটেস্টের বিজয়ীরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঠাকুরগাঁওয়ে ৩ ইট ভাটা মালিককে জরিমানা

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও: ঠা...

স্বাস্থ্যবিধি মেনে তৃতীয় ঢেউ মোকাবিলা করতে হবে

নিজস্ব প্রতিবেদক: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোস...

বোয়ালমারীতে বৃদ্ধের আত্মহত্যা

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

ইস্তাম্বুল বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ 

আন্তর্জাতিক ডেস্ক: তীব্র তুষারপাতের কারণে তুরস্কের রাজধানী ই...

বিএনপির রাজনীতিতেই এখন ঘোর দুর্দিন

নিজস্ব প্রতিবেদক: দেশের রাজনীতিতে...

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৯২

দিনাজপুর প্রতিনিধি: সীমান্ত জেলা...

সাফারি পার্কে ৯ জেব্রার রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা