ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম
জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে।

শনিবার (৪ ডিসেম্বর) রাজধানীর বনানী এলাকায় এরশাদ স্কুল মাঠে ১৯ নম্বর ওয়ার্ডের ইউনিট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় ডিএনসিসি মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে।

মেয়র আতিকুল ইসলাম বলেন, দেশে এখন উন্নয়নের মহাযজ্ঞ চলছে। টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া সব জায়গায় উন্নয়নের জোয়ার বইছে। তাইতো মুখে মুখে শোনা যায়, যতদিন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ।

তিনি বলেন, তৃণমূলের ত্যাগী নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ, তারা অভিমান করলেও দলের সঙ্গে কখনও বেইমানী করেনা, বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়না, তাদেরকে খুঁজে বের করে মূল্যায়ন করতে হবে।

ডিএনসিসি মেয়র বলেন, জনগণই আওয়ামী লীগের শক্তির আধার। তাই আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদেরকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জনকল্যাণমূলক কাজে আত্মনিয়োগ করতে হবে।

বঙ্গবন্ধুকন্যার আশীর্বাদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে ডিএনসিসির মেয়র নির্বাচিত হ‌ওয়ায় দল এবং জনগণের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা ও আন্তরিক সহযোগীতায় স্বল্প সময়ের মধ্যেই রাজধানীর মহাখালীতে ডিএনসিসির একটি বিপনী বিতানকে দেশের সর্ববৃহৎ ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে রুপান্তরিত করা হয়েছে। যেটিতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা কার্যক্রম চলমান রয়েছে।

ডিএনসিসি মেয়র বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন‌ বিদ্যমান করোনা পরিস্থিতিতেও জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রেখেছে। সবাই মিলে সবার ঢাকাকে সুস্থ, সচল ও আধুনিক ঢাকায় পরিণত করতে হবে।

১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং স্থানীয় কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ‌।

সান নিউজ/এফএইচপি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

আজ ব্যাংকক যাচ্ছেন প্রধানমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিনে...

জিবুতি উপকূলে নৌকাডুবি, নিহত ৩৩

আন্তর্জাতিক ডেস্ক: লোহিত সাগরের উপকূলে অভিবাসীদের বহনকারী এক...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

বুধবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা