ছবি: সংগৃহীত
রাজনীতি

ভোলায় ২০ প্রার্থীর মনোনয়ন জমা 

ভোলা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ভোলায় উৎসবমুখ পরিবেশে মনোনয়পত্র দাখিল করেছেন ২০ প্রার্থী।

আরও পড়ুন: অংশ নিচ্ছে না ১৪টি দল

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তারা স্ব স্ব রির্টানিং অফিসার ও সহকারি রির্টানিং অফিসারের দপ্তরে মনোনয়পত্র জমা দিয়েছেন।

প্রার্থীদের মধ্যে রয়েছে- ভোলা সদর আসনে ৪ জন, ভোলা-২ আসনে ৬ জন, ভোলা-৩ আসনে ৫ জন ও ভোলা-৪ আসনে ৫ জন।

ভোলা-১ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন- বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী মোহাম্মদ শাজাহান মিয়া, স্বতন্ত্র প্রার্থী মো. মিজানুর রহমান, ও স্বতন্ত্র প্রার্থী মো. সিদ্দিকুর রহমান।

আরও পড়ুন: বাগেরহাটে আ’লীগের ৪ প্রার্থীর মনোনয়ন জমা

ভোলা-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন- বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুল, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী মিজানুর রহমান, বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম রিটু, জাতীয় পার্টি (মঞ্জু) মনোনীত প্রার্থী মো. গজনবী, বাংলাদেশ সম্মিলিত জাতীয় জোট (কংগ্রেস পার্টি) মনোনীত প্রার্থী মোহাম্মদ আসাদুজ্জামান, বাংলাদেশ তরিকত ফেডারেশন মনোনীত প্রার্থী শাহেন শাহ মো. শামছুদ্দিন মিয়া।

ভোলা-৩ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন- বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন, বাংলাদেশ জাতীয় পার্টি মনোনীত প্রার্থী কামাল উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী ফারজানা চৌধুরী, মো. জসিম উদ্দিন ও মোহাম্মদ আলমগীর হ্যালো।

আরও পড়ুন: যশোর-১ আসনে ৬ প্রার্থীর মনোনয়ন জমা

ভোলা-৪ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন- বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. আলাউদ্দিন, তৃণমূল বিএনপির মোহাম্মদ হানিফ, জাতীয় পার্টির মোহাম্মদ মিজানুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আবুল ফয়েজ।

ভোলার জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার আরিফুজ্জামার এ তথ্য নিশ্চিত বলেন, সুষ্ঠ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এছাড়া প্রার্থীরা যাতে আচারণবিধি মেনে চলে সেদিকে বাড়তি নজরদারি থাকবে।

আরও পড়ুন: নোয়াখালীর ৬ আসনে ৫৫ মনোনয়ন জমা

এর আগে তিনি জেলার ৪ টি সংসদীয় আসনে মোট ২৪ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। এর মধ্যে আ’লীগ থেকে ৮ টি, স্বতন্ত্র ৫ টি, জাতীয় পার্টি ৩ টি, বাংলাদেশ কংগ্রেস একটি, তৃনমূল বিএনপি থেকে একটি ও ন্যাশনাল পিপলস পার্টি থেকে এক প্রার্থী।

মনোনয়নপত্র জমা দানের আগে প্রার্থীরা দোয়া ও মোনাজাত শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় প্রতিক্রিয়া হিসেবে বিজয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন প্রার্থীরা।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের সাথে অভিনয় করতে চায় টয়া

বিনোদন ডেস্ক: বর্তমানে ছোটপর্দার...

ইসলামী ব্যাংকের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একা...

জয়ন্তী অনুষ্ঠান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী...

ভালুকায় কৃষি উদ্যোক্তা তৈরির কারিগর সাইদুল ইসলাম

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় কৃষি কাজে শি...

ইউনাইটেড হাসপাতাল অমানবিক আচরণ করেছে

নিজস্ব প্রতিবেদক : সরকারের ভয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়...

ভারতকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের সুপার এইটে...

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২

জেলা প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসের লিকেজ থেকে বি...

ইসলামী ব্যাংকের অডিট কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একা...

একাদশে দ্বিতীয় ধাপের আবেদন ৩০ জুন

নিজস্ব প্রতিবেদক : একাদশ শ্রেণির প্রথম ধাপের ভর্তির ফলাফলে ৪...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা