ছবি-সংগৃহীত
শিক্ষা
ক্যাফেটেরিয়ায় বাসি খাবার

প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ

বেরোবি প্রতিনিধি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ক্যাফেটেরিয়ায় বাসি-পঁচা খাবারের প্রমাণ পেয়ে প্রতিবাদ করায় বেরোবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বি ও তার সহযোগীদের বিরুদ্ধে ক্যাফেটেরিয়া পরিচালক বরাবর অভিযোগ করেছে ক্যাফেটেরিয়া পরিবেশক মুরাদ মাহমুদ।

আরও পড়ুন : ম্যাটস শিক্ষার্থীদের অনির্দিষ্টকালের ধর্মঘট

জানা যায়, গত মঙ্গলবার (২৯ আগষ্ট) রাত ৯টা ৪৫ মিনিটে ক্যাফেটেরিয়ায় বাসি খাবার রাখার অভিযোগ পেয়ে ছাত্রলীগ নেতা রাব্বি ক্যাফেটেরিয়ার কর্তৃপক্ষদের ফ্রিজ খুলতে বললে তারা ফ্রিজ খুলতে অস্বীকৃতি জানায়। বাসি খাবারের কথা শুনে উৎসুক কয়েকজন শিক্ষার্থী ক্যাফেটেরিয়ার ভিতরে ফ্রিজ খুলে বাসি খাবার দেখতে পায়।

এ সময় তারা প্রায় শতাধিক সিদ্ধ ডিম, অবশিষ্ট রান্না ডিম, সিঙ্গাড়া, ভাজা মাছ, মাংস ডিপ ফ্রিজের মধ্যে রাখার পাশাপাশি মাছের উপরে অপরিষ্কার খাবার দেখতে পেয়ে এ বিষয়ে ক্যাফেটেরিয়া কতৃপক্ষ কে জিজ্ঞাসা করলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া এসে সবার সাথে কথা বলে শিক্ষার্থীদের ক্যাফেটেরিয়া পরিচালক বরাবর অভিযোগ দিতে বলে। এর পরিপ্রেক্ষিতে (বুধবার) শিক্ষার্থীরা ক্যাফেটেরিয়া পরিচালক বরাবর অভিযোগ দিতে যায়।

অন্যদিকে, ক্যাফেটেরিয়া কর্তৃপক্ষ ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বি ও তার কয়েকজন সহযোগীর বিরুদ্ধে ক্যাফেটেরিয়ার স্টাফদের সঙ্গে দুর্ব্যবহার ও মারধরের হুমকির অভিযোগে এনে পরিচালকের কাছে অভিযোগপত্র জমা দেন।

আরও পড়ুন : আগস্ট মাসের এমপিওর চেক ছাড়

বেরোবি ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বি বলেন, বেশ কয়েকদিন থেকে বাসি খাবার পরিবেশনের খবর পাচ্ছিলাম। কালকে আবার বাসি খাবার রাখার অভিযোগ পেয়ে আমরা কয়েকজন শিক্ষার্থীর ক্যাফেটেরিয়ায় যাই। আমরা সাধারণ শিক্ষার্থীদের কথা চিন্তা করে ক্যাফেটেরিয়ার ফ্রিজ খুলে দেখাতে বলি কর্তৃপক্ষকে। তাদের ফ্রিজ খুলতে বললে তারা তা খুলতে চায়নি। তখন তাদের সাথে সামান্য একটু কথা-কাটাকাটি হয়েছে। পরে আমরা ফ্রিজ খুলে বাসি খাবার দেখতে পাই ও কিছু ছবি ও ভিডিও ধারন করি। বিষয়টি প্রশাসনকে জানানোর জন্য।

তিনি আরো বলেন, আমাদের নামে মারার হুমকির অভিযোগ দিয়েছে যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করছে তারা। আমরা শিক্ষার্থীদের স্বার্থের জন্য কাজ করায় আমাদের নামে মিথ্যা অভিযোগ ও নিউজ ছড়িয়েছে যা দুঃখজনক।

আরও পড়ুন : ১৭তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ

এ বিষয়ে ক্যাফেটেরিয়ার স্বত্ত্বাধিকারী মুরাদ মাহমুদ জানান, গত ২৯ তারিখ রাতে ক্যাফেটেরিয়ায় অপ্রিতিকর ঘটনা ঘটেছে। আমরা কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। কর্তৃপক্ষ আমাদের উপযুক্ত পরিবেশ নিশ্চিত করলে আমরা ক্যাফেটেরিয়া চালু করবো।

সান নিউজ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজ আদায়

ঠাকুরগাঁও প্রতিনিধি: কয়েকদিনের টা...

কুষ্টিয়ায় বৃত্তি পেল ১৬০ স্কুল শিক্ষার্থী

কুদরতে খোদা সবুজ, কুষ্টিয়া প্রতিনিধি:

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন...

বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড় জেলার তেঁত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা