সারাদেশ

সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

মাজহারুল ইসলাম, সাতক্ষীরা : মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে গবীর, অসহায় ও ক্যান্সারের মতো মরণব্যধিতে আক্রান্ত রোগিদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১টায় জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গবীর, অসহায় ও ক্যান্সারের মতো মরণব্যধিতে আক্রান্ত রোগিদের মাঝে আর্থিক সহায়তা তুলে দেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য মো. আল ফেরদাউস আলফা, মো. জাকির হোসেন, শেখ আমজাদ হোসেন, মহিতুর রহমান, মাকসুদুর রহমান মুকুল, মনিরুল ইসলাম, আব্দুল হাকিম, রোজিনা পারভীন, সহকারী প্রকৌশলী আহসান হাবীব, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এসএম খলিলুর রহমান, হিসাবরক্ষক আবু হোরায়রা প্রমুখ।

উল্লেখ্য, এছাড়াও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ১০দিনের কর্মসূচির মধ্যে আরও ছিল ১৭ মার্চ সকালে খুলনা রোড মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, জেলা পরিষদ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন ও দোয়া অনুষ্ঠান, জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জেলা পরিষদ কার্যালয়ে কেক কাটা, সাতক্ষীরা জেলা পরিষদের নিজস্ব প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত মুক্তিযোদ্ধা চেয়ারম্যান স ম আব্দুর রউফ কমপ্লেক্স ও এতিমখানায় কোরআনখানী ও দোয়া মাহফিল, এতিম ও দুস্থ্যদের মাঝে উন্নতমানের খাবার ও মিষ্টি বিতরণ, সাতক্ষীরা জেলা পরিষদের মালিকানাধীন সকল ডাক বাংলো সমুহে ব্যানার ও ফেস্টুন দ্বারা সজ্জিতকরণ, জেলা পরিষদ কার্যালয়সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে আলোকসজ্জা, ব্যানার ও ফেস্টুন দ্বারা সজ্জিতকরণ, ১৮-২৫ মার্চ পর্যন্ত মশক নিধন অভিযান পরিচালনা, ২৬ মার্চ বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে জেলার ৪০ জন গবীর অসহায় ক্যান্সারের মতো মরণব্যধিতে আক্রান্ত রোগিদের মাঝে প্রত্যেককে ৫হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সান নিউজ/এমআই/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা