১১ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে দিনটি!
আর্টস

১১ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে দিনটি!

সান নিউজ ডেস্ক:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : দিনটি তথ্যগত বিভ্রাট সামলে ওঠার। সকাল থেকেই এমন কিছু ফোন কল পাবেন যা আপনার মেজাজ তিক্ত করে দেবে। তার উপর ছোট ভাই বোনের বেয়াদবি সহ্য করা কঠিন। প্রতিবেশীর সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বকেয়া ও পাওনা আদায়ে শক্ত আচরণ করার প্রয়োজন পড়বে। আয় রোজগারের ক্ষেত্রে কারও নাক গলানো মোটেও পছন্দ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা দেখা দেবে। শ্যালক-শ্যালিকার ওপর কোনো কাজের দায়িত্ব দিয়ে পস্তাতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আর্থিক উন্নতিতে অনেক প্রতিবন্ধকতা দেখা দেবে। কোনো বিষয়ে জীবনসাথীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় তার রেশ সারাদিন কর্মক্ষেত্রেও পড়বো। ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিযোগিতা লোকসানের কারণ হয়ে না যায়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : দিনটি আইনগত জটিলতা বা জরিমানা দেওয়ার। রাস্তাঘাটে হঠাৎ করেই ট্রাফিক পুলিশের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে বড় জরিমানা গুণতে পারেন। প্রবাসীদের কর্মহানির আশঙ্কা প্রবল। বন্ধু বা আত্মীয় আপনার কাছে ধার চাইতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : দিনটি আয়-রোজগারের ক্ষেত্রে বাধা বিপত্তির। সকাল সকালই বড় ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে দ্বন্দ্ব জড়িয়ে পড়ার আশঙ্কা। বন্ধুর কোনো প্রতারণায় শত্রুতে পরিণত হবেন। ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ে কর্তৃপক্ষের টালবাহানা সহ্য করা কঠিন হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আজ কর্মস্থলের পরিবেশ প্রতিকূল থাকবে। আপনার অপছন্দের কোনো ব্যক্তি উচ্চপদ লাভ করায় আপনাকে মানসিকভাবে হেনস্তা করায় তৎপর হয়ে উঠবেন। বাবার একচোখা আচরণের প্রতিবাদ করতে গিয়ে চক্ষুশূল হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর) : বৈদেশিক কাজকর্ম যতোটা সাফল্যের সঙ্গে শেষ হবে, অন্যান্য কাজকর্ম ততোটা সফল নাও হতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার ক্ষেত্রে ভর্তি হলেও ভিসা সংক্রান্ত জটিলতা আপনাকে ভোগাবে। ধৈর্য্য ধরুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : স্পষ্টবাদিতা ও সাহস আপনাকে ভোগাবে। সহকর্মীরা অলসতা ও চাটুকারিতায় মত্ত থেকে আপনার ওপর সকল কাজের ভার চাপিয়ে দেবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের পাল্লা ভারি। পাওনাদারের সঙ্গে ঝগড়া-বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : দিনটি দাম্পত্য সুখ শান্তি ব্যাহত হওয়ার। সকাল সকালই জীবনসাথীর উগ্র আচরণে সাংসারিক পরিবেশ উত্তপ্ত হয়ে উঠতে পারে। ব্যবসা-বাণিজ্যে দেখা দেবে অনিশ্চয়তা। দাম্পত্য কলহের জন্য আইনগত জটিলতাও দেখা দিতে পারে।

মকর রাশি( ২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজ কর্মস্থলে না যাওয়াই উত্তম। শারীরিক ও মানসিকভাবে বিধ্বস্ত থাকতে পারেন। সহকর্মী কারও আসল চেহারা উন্মোচিত হওয়ায় খুবই কষ্ট পাবেন। কাজের লোকের ওপর গুরুত্বপূর্ণ দায়িত্ব দিলে ভুগতে প্রস্তুত থাকুন।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : দিনটি খুবই ঝামেলাপূর্ণ। পরিকল্পনা অনুসারে কাজ না হওয়ায় আর্থিক ক্ষতির আশঙ্কা। মিডিয়ার নির্মাতা ও অভিনয়শিল্পীদের কাজে প্রশাসনিক জটিলতা দেখা দেবে। আজ প্রেমিকার সঙ্গে ঝগড়া-বিবাদে জড়িয়ে সম্পর্কের সমাপ্তি টানতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ) : পারিবারিক ক্ষেত্রে আত্মীয়-স্বজনের ইন্ধনে ঝামেলা দেখা দেবে। সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা। মায়ের সঙ্গে দ্বন্দ্ব-সংঘাতে জড়িয়ে গৃহত্যাগ করতে পারেন। যানবাহন হারিয়ে যাওয়ার আশঙ্কা।

সান নিউজ/আরএইচ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ধোলাইখালে ৪ তলা ভবনের ২য় তলায় ম...

আজ গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায় 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনে প্রয়ো...

ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে ২...

মদিনায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সৌদি আরবে পবিত...

ঐশ্বরিয়ার লুক নিয়ে নেট পাড়ায় ঝড়

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরে লাল গালিচার অতি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা