১৯ আগস্ট বুধবার, কেমন যাবে আপনার আজকের দিন
আর্টস

১৯ আগস্ট বুধবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

যে কোনও কাজের জন্য মন সারাদিন চঞ্চল থাকতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতে নতুন সুযোগের ইঙ্গিত। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা চাকরির ক্ষেত্রে উপকার পেতে পারেন। কোনও লোভে হঠাৎ পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

আজ দুপুরের পরে শরীর নিয়ে দুর্ভেোগের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। মনের কথা বলার জন্য ভাল মানুষ পাবেন। গুরু জনদের পরামর্শ মেনে চলুন। আজ ধর্ম সংক্রান্ত ব্যাপারে আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হতে পারে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

একটু সাবধানে থাকুন, আর্থিক ক্ষতি হতে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান আসতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

কাজের ক্ষেত্রে অশান্তি হতে পারে। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে। কারও কোনও কাজের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময় নয়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও সব মিলিয়ে একটু চাপ থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

সকাল দিকে বাবার সঙ্গে অশান্তির আশঙ্কা। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। পুরনো ব্যবসা বাড়ানোর ভাল সময়। মিষ্টি কথায় আপনার কাছ থেকে কেউ কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির যোগ। অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন, বিপদ আসতে পারে। আজ ব্যবসায় লাভ থাকলেও অতিরিক্ত খরচের সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। বাড়ির সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরু জনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব ভাল।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

সকালের দিকে ব্যবসায় চিন্তা বাড়তে পারে। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি করে চলতে হবে। ঋণের পরিমাণ বাড়তে পারে। মুখমিষ্টতা আজ আপনাকে সকলের কাছে খুব প্রিয় করে তুলবে। কোনও সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। সমুদ্রতিরে ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলার আশঙ্কা। পেটের সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

ভাইয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ আধ্যাত্মিক কোনও কিছু প্রচার করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হয়ে যাবে। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরু জনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জ্বল হবে। মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

কাজের জন্য অশান্তি হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চোখের সমস্যায় ভোগান্তি। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেড়াবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ হবে। বাড়তি খরচ হতে পারে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

সম্মান নিয়ে টানাটানি হতে পারে। আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কর্মদক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারবেন। বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনার আশঙ্কা। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

দূরের কোনও বন্ধুর সঙ্গে অশান্তি বাধতে পারে। আজ সারা দিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। বন্ধুর পাশে দাঁড়াতে হতে পারে। অনেক দিনের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

তরমুজের পুডিং রেসিপি

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালীন ফলগুলোর মধ্যে তরমুজের চাহিদা...

বিএনপি নির্বাচনে হারবে জেনেই ভোট বর্জন করে

মাদারীপুর প্রতিনিধি: বিএনপি যেকোন...

ফিরলেন সাকিব-সৌম্য-মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে জিম্...

সুঁই-সুতোয় তাসলিমার রঙিন দিন

গাইবান্ধা প্রতিনিধি: এনজিওর কাছ থেকে মাত্র ৫ হাজার টাকা ঋণ ন...

অ্যাস্ট্রাজেনেকা টিকা নিয়ে অনুসন্ধান চলছে

নিজস্ব প্রতিবেদক : দেশে যারা অ্যাস্ট্রাজেনেকা টিকা গ্রহণ করে...

বরগুনায় ১৮৫ কৃষি উদ্যোক্তাকে প্রশিক্ষণ দিল ইউসিবি

নিজস্ব প্রতিবেদক: বরগুনার আরডিএফ মিলনায়তনে ‘ভরসার নতুন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা