আর্টস

১৫ আগস্ট শনিবার, কি আছে আপনার আজকের ভাগ্যচক্রে!

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

আজ কোনও অতিথির জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ভাল কাজ করেও বদনাম জুটতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন। শরীরে কোনও অসুবিধা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা করতে পারেন। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, অশান্তি হতে পারে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য আনন্দ পাবেন। ভাই বা বোনের সঙ্গে সমস্যা হতে পারে। সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে কোনও চিন্তা থাকবে। বিদেশ থেকে বন্ধুর খবর আসতে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

অফিসে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ হবে। মহিলা সংক্রান্ত বিষয়ে অশান্তি। বাজে খরচ হতে পারে। সংসারে নতুন অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ আসবে। চোখের সমস্যা বাড়তে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

ভাই বা বোনের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। মনের কোনও আশা পূরণ হতে বাধা পাবেন। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যায় কষ্ট। প্রেমে বাধা আসতে পারে। কাজে অনিহা আসতে পারে। অতিরিক্ত খরচ হওয়ায় স্ত্রীর সঙ্গে বিবাদ। বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎদের থেকে সাবধান থাকুন। আর্থিক চাপ আসতে পরে। কোনও কাজের জন্য মনে কষ্ট পেতে পারেন। মায়ের শরীরের জন্য খরচ হবে। সন্তানের কোনও কাজের জন্য শান্তি পাবেন। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক শান্তি পাবেন না। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

পত্নী বিরহ আসতে পারে। কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে হবে। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয়ে সমতা থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ আসতে পারে। সঙ্গীত সাধনার জন্য দিনটি ভাল। আজ বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। বন্ধুকে নিয়ে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আজ কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার পেতে পারেন। কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিয়ের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

সত্য রক্ষা করতে গিয়ে আপমান জুটতে পারে। দূরে কোথাও বেড়াতে গিয়ে বাধা আসতে পারে। ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে বিভিন্ন কারণে অশান্তি হতে পারে। কারও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি সমস্যা থেকে সাবধান থাকুন।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

নীতি নিয়ে বিবাদ হতে পারে। আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ থেকে সাবধান। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল গেলেও সকাল থেকে শরীরে ঠিক ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বাজে সঙ্গের জন্য বিপদ হতে পারে। স্ত্রী ব্যাপারে চাপ বাড়বে। ব্যবসা বা কাজের ক্ষেত্রে নতুন আলো দেখতে পাবেন। বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। নতুন প্রেম নিয়ে চাপ বাড়তে পারে। আপনার ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। যাঁরা সঙ্গীত নিয়ে থাকেন, তাঁদের সময় ভাল। হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যায় ভুগতে হতে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

প্রেমে নতুন করে অশান্তি হতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হতে পারে। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকবে। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

তরমুজের পুডিং রেসিপি

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালীন ফলগুলোর মধ্যে তরমুজের চাহিদা...

সড়ক দুর্ঘটনার কবলে ইউএনও

জেলা প্রতিনিধি: ময়মনসিংহের উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব প...

২০ মিনিটেও পড়েনি ভোট

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার...

জাফর ওয়াজেদ ফের পিআইবির ডিজি 

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক জাফর ওয়াজেদ ফের প্রেস ইন্সটিটিউট...

অ্যাস্ট্রাজেনেকা বাজার থেকে তুলে নিচ্ছে করোনা টিকা 

আন্তর্জাতিক ডেস্ক: বৈশ্বিকভাবে নিজেদের সব করোনা টিকা প্রত্যা...

ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিহত বেড়ে ৯০

আন্তর্জাতিক ডেস্ক: লাতিন আমেরিকার দেশ ব্রাজিলের দক্ষিণাঞ্চলী...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা