আর্টস

১১ আগস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

সব কাজেই সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হবেন। বাসস্থান কেনা-বেচার পরিকল্পনা নিয়ে আলোচনা। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোট-খাটো কোনও আঘাত লাগার আশঙ্কা। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা আছে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

আজ সারা দিন কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করায় সুনাম। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তি। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

প্রিয়জনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের নাম করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য বিশেষ চিকিৎসকের সঙ্গে আলোচনা। কেনা-বেচা করার জন্য দিনটি শুভ। প্রাপ্তবয়স্কদের কথা মেনে না চললে বিপদের মুখে পড়তে পারেন।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

আজ শত্রুভয় কাটাতে পারবেন। ব্যবসায় ফল ভাল-খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় মন ভাল লাগবে না। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পাওয়ার আনন্দ।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

সকাল থেকে কাজে প্রচণ্ড চাপ থাকবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম-আলোচনায় আজ আপনি অনেক দূর পর্যন্ত যাবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হওয়ার আনন্দ। সৌখিনতার জন্য টাকা-পয়সা খরচ হতে পারে। শরীরে অল্প-বিস্তর সমস্যা থাকতে পারে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

উটকো অশান্তি বাড়তে পারে। কোনও কারণে আজ আপনার মানহানি হওয়ার আশঙ্কা। আপনার বক্তব্য সকলের মন জয়ে সমর্থ হবে। ভাই-বোনের সম্পর্কের মধ্যে দূরত্ব আসতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্ট। পড়াশোনায় খরচ বৃদ্ধি। ব্যবসায় চাপ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

আজ কোনও প্রতিযোগিতায় বিফল হওয়ার জন্য মন খারাপ। ভ্রমণে কোনও কিছু নষ্ট হওয়ার জন্য সমস্যায় পড়তে পারেন। ভাই- বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। আজ বাড়ির লোক আপনাকে বুঝতে দেরি করবে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ অধিক হবে। গুরুদেবের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে প্রতিকূল পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে কোনও আঘাত আসতে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

বাড়িতে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে কর্মে ভাল সু্যোগ। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসা সংক্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

কর্মস্থানে কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়বে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপেক্ষিতে বদনাম। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক আসুস্থতা। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধিবলে জয়। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের কোনও সমস্যা বাড়তে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশে বিবাদ বৃদ্ধি। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করার আগে খুব ভাল করে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা কম বলবেন। কোমরে কোনও সমস্যা বাড়তে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

বজ্রপাতে ৮ গরুর মৃত্যু

জেলা প্রতিনিধি : রাজশাহীর পবা উপজেলায় বজ্রপাতে আটটি গরুর মৃত...

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা