সারাদেশ

মোটরসাইকেল ছিনতাই, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি, দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তায় গাছ ফেলে ছিনতাইয়ের ঘটনায় এক ইউপি সদস্যসহ (মেম্বার) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় উদ্ধার করা হয়েছে ছিনতাই যাওয়া মোটরসাইকেল।

গ্রেফতারকৃতরা হলেন, ৪নং ঘোড়াঘাট ইউপির ৭নং ওয়ার্ড মেম্বার রুহুল আমিন (৪১)। সে ঘোড়াঘাট উপজেলার কুন্দারামপুর চৌধুরীপাড়া গ্রামের আলহাজ লুৎফর রহমানের ছেলে। অপর দুজন হলেন, চোরগাছা গ্রামের আবুল কালামের ছেলে সাইদুল ওরফে সাইফুল (৩৭) এবং কুন্দারামপুর পূর্বপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মনোয়ার হোসেন (২৬)।

এজাহার সূত্রে জানা যায়, গত ৪ মার্চ রাতে পাশ্ববর্তী হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আজাদ মণ্ডলের ছেলে আরিফ মিয়া (২৬) এক বন্ধুকে সঙ্গে নিয়ে ঘোড়াঘাট রানীগঞ্জ বাজার থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। তারা ডুগডুগিহাট রোডের জোড়া ব্রিজ পৌঁছালে কয়েকজন রাস্তায় গাছ ফেলে তাদের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় ছিনতাইকারীরা চাকুসহ দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাদের হাত-পা দড়ি দিয়ে বেঁধে তাদের লাল রংয়ের টিভিএস আরটিআর মোটরসাইকেল এবং কাছে থাকা প্রায় ১৭ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে। ছিনতাইকালে আরিফ মিয়া মোবাইলের আলোতে ইউপি মেম্বার রুহুল আমিন এবং অপর আরেক ছিনতাইকারীর চেহারা চিনতে পারেন।

পুলিশ জানায়, সোমাবার রাত ১টায় ভুক্তভোগীরা ছিনতাইকারীদের নাম উল্লেখ করে থানায় এজাহার দেয়। পরে উপ-পরিদর্শক জিয়াউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের একটি দল পৃথক অভিযান চালিয়ে মেম্বারসহ আরও দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। পরে তাদের তথ্য অনুযায়ী উপজেলার রুপসীপাড়া গ্রামের একটি পরিত্যক্ত চাতাল থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

ঘোড়াঘাট থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল ইসলাম জানান, মঙ্গলবার (৯ মার্চ ) আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আসামিদের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে

সান নিউজ/এএসএমএ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জাতীয় কবির জন্মবার্ষিকী

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকায় বাসের চাপায় নিহত হয়েছেন...

ফের আসছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: টানা দ্বিতীয়বার...

রায়ের কার্যকরী পদক্ষেপ চান ফিলিস্তিনিরা

আন্তর্জাতিক ডেস্ক: গাজায় ইসরায়েলি...

বঙ্গবাজার নির্মাণ কাজের উদ্বোধন আজ

নিজস্ব প্রতিবেদক: আজ ঢাকা দক্ষিণ...

ঘূর্ণিঝড় মোকাবিলায় প্রস্তুত নিরাপত্তা বাহিনী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিহত ১

নিনা আফরিন, পটুয়াখালী: ফুফু ও বোনকে আশ্রয়কেন্দ্রে আনতে গিয়ে...

অস্ট্রেলিয়ায় উন্মোচিত হলো বিওয়াইডি সিলায়ন ৬

নিজস্ব প্রতিবেদক: অস্ট্রেলিয়ার মে...

খাগড়াছড়িতে গৃহবধুর আত্মহত্যা

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

চাটখিলে শিশু মৃত্যুর ঘটনায় গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে ধান কাটার রোলার মেশিনে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা