সারাদেশ

নোয়াখালীতে বাংলাদেশ সাংবাদিক পরিষদ কেন্দ্রীয় কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী: সাংবাদিকদের ঐক্যবদ্ধ, পারস্পরিক সুসম্পর্ক, সুস্থ সাংবাদিকতা, সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ ও পেশাদারিত্ব সাংগঠনিক গঠনের লক্ষ্যে বাংলাদেশ সাংবাদিক পরিষদ'র কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকাল ৩ঘটিকায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কাউন্সিল'র মাধ্যমে এ কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে কাউন্সিল অধিবেশন উদ্ভোধন করেন চট্টগ্রাম বিভাগের আঞ্চলিক দৈনিক আজাদীর ফিচার এডিটর, প্রবীণ সাংবাদিক ও নাট্যজন প্রদীপ দেওয়ানজী।

আহ্বায়ক মাহবুবুর রহমান পলাশের সভাপতিত্বে বিজয় ধর ও এএইচ এম মান্নান মুন্না'র যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নোয়াখালীর প্রবীণ সাংবাদিক ও লেখক অজয় কুমার আচার্য, বামনী ডিগ্রী কলেজের প্রভাষক লেখক ও সাংবাদিক বিমল মজুমদার, ছোটন কান্তি নাথ, মেসবাহ উদ্দিন, বুরহান উদ্দিন মুজাক্কির, এবিএম নিজাম উদ্দিন, রিয়াদুর রহমান, শাহরিয়ার নাছের, সানোয়ার ইসলাম রনি, মাঈন উদ্দিন সবুজ, গোলাম সরোয়ার, আনিছুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মফস্বল সাংবাদিকদের মানবিক কল্যাণে নিবেদিতভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

দ্বিতীয় অধিবেশনে চট্টগ্রামের মীরসরাই উপজেলার দৈনিক যুগান্তর ও দৈনিক আজাদী প্রতিনিধি মাহবুব পলাশকে সভাপতি, রাঙ্গামাটি জেলা দৈনিক আজাদী ও দেশ টিভি প্রতিনিধি বিজয় ধরকে সাধারণ সম্পাদক,নোয়াখালী জেলার দৈনিক দেশ ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি এএইচ এম মান্নান মুন্না কে সাংগঠনিক সম্পাদক করে ২১সদস্য কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন: ছাগলনাইয়া উপজেলার দৈনিক ইনকিলাব প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিনকে সহ সভাপতি, পটিয়া উপজেলার দৈনিক আজাদী প্রতিনিধি শফিউল আজম এবং চাঁদপুর জেলার সকালের খবর ও চাঁদপুর কন্ঠ পত্রিকার হাজিগঞ্জ প্রতিনিধি মেহেদী হাসান পাপ্পু কে যুগ্ম সম্পাদক, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার দৈনিক আজাদী ও কালের কন্ঠ প্রতিনিধি ছোটন কান্তি নাথকে অর্থ সম্পাদক, খাগড়াছড়ি জেলার মাটিরাংগা উপজেলার কালের কন্ঠ প্রতিনিধি সাগর চক্রবর্তি কমলকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইনফো বাংলার সহ সম্পাদক নির্দেশ বড়ুয়াকে দপ্তর সম্পাদক, সাপ্তাহিক একতার নোয়াখালী জেলা প্রতিনিধি অজয় কুমার আচার্য ও দি বাংলাদেশ টুডে কোম্পানীগঞ্জ প্রতিনিধি মেজবাহ উদ্দিনকে নির্বাহী সদস্য করে কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা ও উপজেলার অনেক নবীন প্রবীণ মফস্বল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।বিজয়,সাংগঠনিক সম্পাদক মান্নান মুন্না।

সান নিউজ/বিইউ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জাতীয় কবির জন্মবার্ষিকী

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকায় বাসের চাপায় নিহত হয়েছেন...

ফের আসছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: টানা দ্বিতীয়বার...

রায়ের কার্যকরী পদক্ষেপ চান ফিলিস্তিনিরা

আন্তর্জাতিক ডেস্ক: গাজায় ইসরায়েলি...

বঙ্গবাজার নির্মাণ কাজের উদ্বোধন আজ

নিজস্ব প্রতিবেদক: আজ ঢাকা দক্ষিণ...

ঘূর্ণিঝড় মোকাবিলায় প্রস্তুত নিরাপত্তা বাহিনী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিহত ১

নিনা আফরিন, পটুয়াখালী: ফুফু ও বোনকে আশ্রয়কেন্দ্রে আনতে গিয়ে...

অস্ট্রেলিয়ায় উন্মোচিত হলো বিওয়াইডি সিলায়ন ৬

নিজস্ব প্রতিবেদক: অস্ট্রেলিয়ার মে...

খাগড়াছড়িতে গৃহবধুর আত্মহত্যা

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

চাটখিলে শিশু মৃত্যুর ঘটনায় গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে ধান কাটার রোলার মেশিনে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা