বিনোদন

এখনই মরতে চান না জেমস বন্ড

বিনোদন ডেস্ক:

এখনই মরতে চান না জেমস বন্ড। তা সে বাস্তবে কিংবা চলচ্ছিত্রে, যেটিতেই হোক। কারণ, জেমস বন্ডের নতুন ছবি “নো টাইম টু ডাই” যেমন বলছে এ কথা, তেমনি করোনাভাইরাসের ভয়ের কারণে তার চীন সফর করার কথা থাকলেও তা বতিল করেছেন ছবির নায়ক ড্যানিয়েল ক্রেগ।

খুব শীঘ্রই অর্থাৎ আসছে এপ্রিলেই মুক্তি পেতে যাচ্ছে জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’। ছবি মুক্তির আগে বিশ্বের নানা দেশে প্রচারণা চালাচ্ছেন ছবির নায়ক ড্যানিয়েল ক্রেগ। আর সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলেই চীনের বেইজিংয়ে উদ্বোধনী প্রদর্শনী হওয়ার কথা ছিল ‘নো টাইম টু ডাই’ ছবিটির। তাই বেইজিং যাওয়ার কথা ছিল তার। কিন্তু সব কিছু আর ঠিক থাকে কী করে? যাওয়া হচ্ছে না চীন। কারণ স্পষ্ট, করোনা আতঙ্ক।

করোনাভাইরাসের আক্রামনে ইতোমধ্যে চীনে মারা গেছে প্রায় ১৮০০ লোক। এতে সবকিছু এলোমেলো হয়ে গেছে দেশটির। প্রায় সব প্রেক্ষাগৃহে লেগেছে তালা। বিশ্ব সিনেমা অঙ্গন চীন থেকে প্রায় ৬ বিলিয়ন ইউরো আয় করে। সেই বাজার বন্ধ মানে, সিনেমা ব্যবসায়ীদের লাভের খাতাও বন্ধ হবার উপক্রম।

এবারের জেমস বন্ড সিরিজের এই নতুন ছবিটি নাকি রেকর্ড পরিমাণ ব্যবসা করার পরিকল্পনায় এগোচ্ছিল। তবে চীনে মুক্তি দিতে না পারলে তাদের সেই রেকর্ড আদৌ হবে কি না তা নিয়ে রয়েছে সন্দেহ। সূত্র জানিয়েছে, এর মধ্যে চীনের কর্তৃপক্ষ যদি প্রেক্ষাগৃহগুলো খুলেও দেয়, তবু অভিনেতা ড্যানিয়েলের ব্যক্তিগত চিকিৎসক তাকে চীনে যেতে দেবেন না।

জেমস বন্ড সিরিজের এই ছবিটি পরিচালনা করেছেন এমিজয়ী মার্কিন নির্মাতা ক্যারি জোজি ফুকুনাগা। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নিল পারভিস, রবার্ট ওয়েড, স্কট জেড বার্নস ও ওয়ালার ব্রিজ। এতে অভিনয় করেছেন র‌্যালফ ফাইনেস, নাওমি হ্যারিস, বেন হুইশ, ররি কিনিয়ার, জেফরি রাইট। নতুন করে যোগ দিয়েছেন রামি মালেক ও লাশানা লিঞ্চ। এটি ড্যানিয়েল ক্রেগের বন্ড সিরিজের শেষ ছবি।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

চালু হচ্ছে না মোটরসাইকেল

সান নিউজ ডেস্ক: ঈদুল আজহার আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চালুর...

সৌদি আরব পৌঁছেছেন ৫৩৩৬৭ হজযাত্রী

সান নিউজ ডেস্ক: সৌদি আরব পৌঁছেছেন এখন পর্যন্ত (৩ জুলাই রাত...

যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ পুলিশ নিহত

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে...

আমারও কষ্ট লাগছে

সান নিউজ ডেস্ক: তথ্য ও সম্প্রচারম...

বিশ্বজুড়ে কমেছে মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বজুড়ে গত...

বোয়ালমারীতে ১০ ভিক্ষুক পেল ১০ ছাগল

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মৃত্যুকূপ থেকে অপহৃতকে উদ্ধার

ইমরান আল মাহমুদ, টেকনাফ (কক্সবাজার):

পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

সান নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

সান নিউজ ডেস্ক: সিলেটের জৈন্তাপুর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা