বিনোদন

জনগণকে জাগাতে আসছে ‘বীর’

বিনোদন প্রতিবেদক:

ঘুমিয়ে আছে দেশের জনগণ। নিজেদের প্রাপ্য অধিকার রক্ষায় সোচ্চার নয় তারা। তাদের জাগাতে আসছে এক ‘বীর’। সেই ‘বীর’ ঢাকাই সিনেমার সুপারস্টার সাকিব খান।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে দেশজুড়ে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও শবনম বুবলি জুটির আলোচিত ছবি ‘বীর’। এরই মধ্যে ছবির ট্রেলার ও গান শাকিব খানের নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

সিনেমার ট্রেলারে দেখা যায় দেশের সাধারণ জনগণকে রক্ষার জন্য ‘বীর’ চরিত্রে এগিয়ে আসেন সাকিব। এ সময় তার মুখে শোনা যায়, ‌‘দ্যাশের জনগণতো ঘুমায় গেছে, তাগের একটু জাগানোর চেষ্টা করতিছি।’ অর্থাৎ ঘুমিয়ে পড়া জনগণকে জাগাতে এসছেন সাকিব।

সিনেমার বিষয়ে তেমন নতুনত্ব না থাকলেও সাকিব খানের লুক আর ভাষায় থাকছে ভিন্নতা। সিনেমাটি হবে সম্পূর্ণ একশন ঘরনার। রাজনীতিকে ব্যবহার করে কিভাবে সাধারণ মানুষকে ঠকিয়ে সুবিধা ভোগ করা হয় তা ফুটে উঠেছে সিনেমায়। নির্বাচন এবং জনগণের ভোটাধিকার নিয়ে কিছু দৃশ্য দেখে সহজেই আচ করা যায় যে বেশ সময়োপযোগী হবে ছবিটি।

সমাজের এইসব সমস্যা এবং সুবিধাভোগীদের বিরুদ্ধে বীর বেশে যুুদ্ধ করবেন নায়ক সাকিব। ভিলেনের চরিত্রে দেখা যাবে বহুল পরিচিত মিশা দওদাগরকে। ছবিটি প্রযোজনা করেছে নায়ক শাকিব খানের মালিকানাধীন এসকে মুভিজ। আর পরিচালনা করেছেন দেশের নামকরা নির্মাতা কাজী হায়াৎ। একদিকে সাকিব খানকে নিয়ে এটি তার প্রথম ছবি এবং তার পরিচালিত ৫০তম ছবি এটি।

বীর’-এর মুক্তি উপলক্ষে গেল আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন একাধিক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক কাজী হায়াৎ। ‘বীর’কে তিনি তার কেরিয়ারের শেষ ছবি বলে উল্লেখ করেন। কাঁন্না জড়িত কণ্ঠে কাজী হায়াৎ বলেন, ‘কতদিন বাঁচবো জানি না। তবে হয়তো ‘বীর’ আমার শেষ ছবি। শাকিব তার ছবিতে আমাকে কাজের সুযোগ দিয়েছে এজন্য আমি কৃতজ্ঞ।’

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন, আহত ৭

জেলা প্রতিনিধি: চাঁদপুরের হাইমচর উপজেলায় ভোলা থেকে ঢাকাগামী...

মার্কিন প্রতিনিধিদল ঢাকায় আসছে কাল

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন নিয়ে আলোচনা করতে আগামীকাল ঢাকায় আ...

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নিহত ১

জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলার ঘ...

শিশুর বিকাশে খেলাধুলার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা