ছবি: সংগৃহীত
বাণিজ্য

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক: ভালোবাসা দিবসকে সামনে রেখে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে অনলাইন ট্রাভেল প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে লাইফস্টাইল ব্র্যান্ডগুলোর অংশীদারিত্বে ৮-২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে।

আরও পড়ুন: ঢাকায় আরও দুই মেলা শুরু

জুতা, পোশাক, রেস্তোরাঁ, গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সহায়তায় ভালোবাসা দিবসের কেনাকাটায় আলাদা বিশেষত্ব যোগ করতে চায় শেয়ারট্রিপ।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে জুতা ক্যাটাগরিতে বাটা, এপেক্স, লা মোড; পোশাক ও ফ্যাশনে আড়ং, ফ্যাব্রিলাইফ, গরুর ঘাস এবং গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের মধ্যে মোশন ভিউ, ওয়ানপ্লাস, স্যামসাং ও শাওমি রয়েছে।

শেয়ারট্রিপ অ্যাপের শপ অপশন থেকে কেনাকাটা করে ৬০০০ টাকা পর্যন্ত ট্রাভেল ভাউচার পাওয়ার সুযোগ এ ক্যাম্পেইনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

আরও পড়ুন: ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

ক্যাম্পেইন চলাকালীন শেয়ারট্রিপ শপ থেকে কেনাকাটায় থাকছে বাটা গিফট ভাউচারে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়, অ্যাপেক্স গিফট ভাউচারে ২৫ শতাংশ, বে গিফট ভাউচারে ২৫ শতাংশ, লা মোড গিফট ভাউচারে ১৫ শতাংশ, আড়ং অনলাইন গিফট কার্ডে ১০ শতাংশ, ফ্যাব্রিলাইফ-এ ১২ শতাংশ,; ক্রোকোডাইল গিফট ভাউচারে ১৫ শতাংশ, গরুর ঘাসে ২০ শতাংশ এবং কালারকিউ লাইফস্টাইলে ২৫ শতাংশ ছাড়।

যারা ইলেকট্রনিক্স কিনতে ইচ্ছুক তাদের জন্য সকল ইলেকট্রনিক্স পণ্যে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়সহ শাওমিতে ৬০০ টাকা পর্যন্ত ছাড়, স্যামসাংয়ে ৭০০০ টাকা পর্যন্ত ছাড়, মোশন ভিউতে ২০ শতাংশ এবং ওয়ান প্লাসে ৪৫০০ টাকা পর্যন্ত ছাড়৷

আরও পড়ুন: ৪ পণ্যে ভ্যাট-শুল্ক কমলো

শেয়ারট্রিপ ভাউচার থেকে কেনাকাটার ক্ষেত্রে শেয়ারট্রিপ ব্যবহারকারীরা আরও উপভোগ করতে পারবেন বার্গার ল্যাবে ১৭ শতাংশ ছাড়ের গিফট ভাউচার, চা টাইমে ১৫ শতাংশ, ওয়াফেল টাইমে ১৫ শতাংশ, লেকশোরে ১৫ শতাংশ এবং টুম-এ ২০ শতাংশ ছাড়ের গিফট ভাউচার।

কেনাকাটার অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি ভবিষ্যত ভ্রমণের পথকে সুগম করাই এ ক্যাম্পেইনের লক্ষ্য। এ ক্যাম্পেইন পছন্দের মানুষের জন্য সেরা উপহার ক্রয় বা বিশেষ কিছু করার জন্য দুর্দান্ত সুযোগ, সাথে থাকছে পরবর্তী ভ্রমণের জন্য রিওয়ার্ড।

আরও পড়ুন: বাড়ল এলপি গ্যাসের দাম

স্টাইলিশ জুতা বা কোনো ট্রেন্ডি পোশাক, আধুনিক গ্যাজেট বা প্রিয়জনকে সাথে নিয়ে কোনো রেস্তোরাঁয় রোমান্টিক ডিনার, শেয়ারট্রিপ আপনার ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে প্রস্তুত।

তাই এবারের ভালোবাসা দিবসে শেয়ারট্রিপের লাইফস্টাইল ক্যাম্পেইনে যোগ দিন আর আপনার কেনাকাটার অভিজ্ঞতায় যোগ করুন নতুন মাত্রা। মানসম্মত পণ্য কেনার সাথে সাথে আকর্ষণীয় রিওয়ার্ড অর্জন ও পরবর্তী ভ্রমণের পরিকল্পনা করার এটাই সুযোগ।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা