বাণিজ্য

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

সান নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৯০তম শাখা উদ্বোধন করা হয়েছে। বুধবার (২ নভেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

আরও পড়ুন: সরকার অস্বস্তিতে নেই

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল ও সরাইল উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ এবং স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান। কুমিল্লা জোনপ্রধান শহীদুল্লাহ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন সরাইল শাখাপ্রধান মোঃ দৌলত খান।

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন সরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জাব্বার, ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া, ঠাকুর ধন বিশ্বাস ও শিক্ষিকা মোছাম্মৎ শামছুন নাহার সুলতানা হক। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: অপকর্মের জন্য বিএনপির নেতাই নির্বাসনে

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক বর্তমান সময়ের জন্য অন্যতম রোল মডেল। বিশ্বের সর্ববৃহৎ ডেনিম, হোমটেক্স ও সুগার রিফাইনারিতে ইসলামী ব্যাংকের বিনিয়োগ রয়েছে। এর মাধ্যমে প্রায় ৮৫ লাখ লোকের কর্মসংস্থান হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলে পল্লী উন্নয়ন কর্মসূচি প্রণয়নের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে ইসলামী ব্যাংক।

তিনি বলেন, আমানত, বিনিয়োগ, আমদানি-রপ্তানি ও রেমিট্যান্সে সারাদেশে প্রথম অবস্থানে রয়েছে ইসলামী ব্যাংক। তথ্য প্রযুক্তির উৎকর্ষের এই সময়ে কাংক্ষিত আধুনিক ব্যাংকিং ব্যবস্থা বাস্তবায়নে ইসলামী ব্যাংকের সেলফিন অন্যতম নজির স্থাপন করেছে। তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়ায় আরো বেশি শিল্প প্রতিষ্ঠান স্থাপন, উন্নত রেমিট্যান্স সেবা প্রদান ও জীবনমান উন্নয়নে বিনিয়োগের মাধ্যমে এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

সান নিউজ ডেস্ক : উচ্চমাধ্যমিক (এই...

দুপুরে রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী

সান নিউজ ডেস্ক : দীর্ঘ পাঁচ বছর প...

আওয়ামী লীগ কখনো পালায় না

সান নিউজ ডেস্ক: এই বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালা...

টেকনাফে ভাইয়ের হাতে ভাই খুন!

কক্সবাজার (প্রতিনিধি): কক্সবাজার টেকনাফের সাবরাং ইউপি শাহপরী...

পাকিস্তানে বাস খাদে, নিহত ৪১

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তান...

সিনেট নির্বাচন বর্জন করলেন ড. রব

সান নিউজ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যা...

বৃহস্পতিবার পাতাল রেলের উদ্বোধন

সান নিউজ ডেস্ক : এবার দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণ...

পেঁয়াজ কাটার সময় চোখ জ্বালার কারণ ও সমাধান

বিনোদন ডেস্ক : প্রতিদিনের রান্নায়...

দুই দিনের মেলা একদিনে শেষ, সমালোচনার ঝড়

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম) প...

আ'লীগের ক্ষমতায় আসার সুযোগ নেই

শরীয়তপুর প্রতিনিধি : বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামা ওব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা