সংগৃহীত
জাতীয়

ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শাহবাগ থানা এরিয়ার মোতালেব প্লাজার আবাসিক ভবনের ৮ তলা থেকে নিচে পড়ে গিয়ে নাজমা (১৬) নামের এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: বিএনপি ছেড়ে আ’লীগে আসা অপরাধ নয়

শনিবার (২ ডিসেম্বর) ভোররাতের দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নাজমার। শুক্রবার (১ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয় তাকে।

তাকে হাসপাতালে নিয়ে আসা গৃহকর্ত্রী ডা. রাশেদা জামান বলেন, আমি মোতালেব প্লাজার আবাসিক অংশের ব্লক- বি, ফ্ল্যাট নং-৮১৩ তে পরিবার নিয়ে বসবাস করি। গতরাতে আমরা খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে ছিলাম। আমাদের সিকিউরিটি গার্ড তখন জানায় আপনাদের ফ্ল্যাট থেকে কাজের মেয়ে লাফ দিয়ে নাকি পাশের ভবনের ৫ তলার ছাদে পড়ে আছে। আমি সেখানে গিয়ে তখন দেখি তার মুখমণ্ডল ও পা রক্তাক্ত জখম হয়ে পড়ে আছে সে। সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। ঢামেক হাসপাতালের ৯৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালের দিকে মারা যায়।

আরও পড়ুন: রাজধানী-দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মোনায়েম এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি , প্রাথমিকভাবে ওই বাসার গৃহকর্ত্রীর সাথে কথা বলে জানতে পেরেছি ৭-৮ মাস হলো সে এই বাসায় কাজ করে। গতকাল রাত ৮ টার দিকে এসে তার গ্রামের বাড়িতে যেতে চায়। কিন্তু গৃহকর্ত্রী বলেন, রাতে তাকে যেতে দেওয়া যাবে না। পরে রাতে সে ৮ তলার জানালা দিয়ে বের হওয়ার চেষ্টা করার সময় অসাবধানতাবশত পাশের বাসার ৫ তলার উপর পড়ে গুরুতর আহত হয়। ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

তিনি আরও বলেন, ওই বাসার গৃহকর্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একজন চিকিৎসক। তিনি যে বাসায় ভাড়া থাকেন সেটি একটি বিচারপতির বাসা। নিহত গৃহকর্মীর গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। সে নাকি অসাবধানতাবশত পড়ে গেছে এর পিছনে অন্য কোনো উদ্দেশ্য আছে সেটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানায় তিনি।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

অভিযোগ করেও প্রতিকার পাননি মেয়র প্রার্থী

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: স্থা...

কি এমন দুঃখ ছিল সাংবাদিক অভিশ্রুতির?

কুষ্টিয়া প্রতিনিধি : সম্প্রতি গত ‍বৃহস্পতিবার (২৯ মার্চ)...

মনপুরায় চেয়ারম্যান পদে হাড্ডা-হাড্ডি লড়াই 

ভোলা সংবাদদাতা: আগামী ৯ মার্চ অনু...

বিচ্ছেদে কাজে ফোকাস ছিল

বিনোদন ডেস্ক: অভিনেত্রী জয়া আহসান...

বিজিবিও হবে বিশ্বমানের স্মার্ট বাহিনী

নিজস্ব প্রতিবেদক : আমরা বর্ডার গার্ড বাংলাদেশকে বিশ্বমানের আ...

মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি: গাজীপুরের ঢাকা-ময়...

গাজার শিশুরা অপুষ্টির শিকার হচ্ছে

আন্তর্জাতিক ডেস্ক: গাজা ভূখণ্ডে অ...

খন্দকার মোশতাক আহমেদ’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ ‍মঙ্গলবার (৫ মার্চ) বে...

মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা