সংগৃহীত
জাতীয়

রাজধানীতে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকার একটি বাসা থেকে আফিয়া মোর্শেদা চৈতি (৩৬) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজও পড়ুন: সমুদ্রবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত

শুক্রবার (১ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই ওমর ফারুক জানান, আমাদের ৩ ভাই ১ বোনের মধ্যে চৈতি আপা ছিল সবার বড়। তৌহিদ নামে এক ঠিকাদারের সঙ্গে ৩ বছর আগে আমার বোনের বিয়ে হয়। লেট মেরিট হওয়ায় কোনো সন্তান ছিল না তাদের। রাত ১১টার দিকে দুলাভাই ফোন দিয়ে আমাকে জানায় ভেতর দিয়ে দরজা লাগানো আপা দরজা খুলছে না। পরে আমি মিরপুর থেকে বাসায় এসে দেখি আপা ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পুলিশ সে সময় উপস্থিত ছিল। আমার আপা ও তার জামাই তার বোনের বাসায় ভাড়া থাকতো। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসার জানায় আপা আর বেঁচে নেই।

আজও পড়ুন: কাল যেসব এলাকায় গ্যাস থাকবে না

তিনি আরও জানায়, কী কারণে আমার বোন গলায় ফাঁস দিয়ে মারা গেছে তা জানতে পারিনি। আপা রামপুরা বনশ্রীর ৬ নম্বর রোডের ই-ব্লকের ২৭ নম্বর বাসার ৫ তলায় তার স্বামীর সঙ্গে থাকতো।

এ বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, আমরা সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে যাই। সেখান থেকে ঐ নারীর গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় পাই। পরিবারের অন্যান্যদের সহায়তায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন।

আজও পড়ুন: শান্তিচুক্তি বিশ্বে অনুসরণীয় দৃষ্টান্ত

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞেস করে আমরা জানতে পারি, তাদের কোনো সন্তান না থাকায় মানসিকভাবে ঐ গৃহবধূ কিছুটা ভারসাম্যহীন ছিল। স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই কলহ হতো। হয়তো কলহ বিরোধের জের ধরেই আজ এ ঘটনাটি সে ঘটিয়ে থাকতে পারে। এই বিষয়ে গৃহবধূর পরিবারের কোনো অভিযোগ নেই। তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

অভিযোগ করেও প্রতিকার পাননি মেয়র প্রার্থী

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: স্থা...

কি এমন দুঃখ ছিল সাংবাদিক অভিশ্রুতির?

কুষ্টিয়া প্রতিনিধি : সম্প্রতি গত ‍বৃহস্পতিবার (২৯ মার্চ)...

মনপুরায় চেয়ারম্যান পদে হাড্ডা-হাড্ডি লড়াই 

ভোলা সংবাদদাতা: আগামী ৯ মার্চ অনু...

বিচ্ছেদে কাজে ফোকাস ছিল

বিনোদন ডেস্ক: অভিনেত্রী জয়া আহসান...

বিজিবিও হবে বিশ্বমানের স্মার্ট বাহিনী

নিজস্ব প্রতিবেদক : আমরা বর্ডার গার্ড বাংলাদেশকে বিশ্বমানের আ...

মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি: গাজীপুরের ঢাকা-ময়...

গাজার শিশুরা অপুষ্টির শিকার হচ্ছে

আন্তর্জাতিক ডেস্ক: গাজা ভূখণ্ডে অ...

খন্দকার মোশতাক আহমেদ’র প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ ‍মঙ্গলবার (৫ মার্চ) বে...

মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

নিজস্ব প্রতিবেদক: প্রতি সপ্তাহের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা