বিনোদন

দীপিকাকে চান হিরো আলম!

সান নিউজ ডেস্ক: সময়ের আলোচিত ও সমালোচিত অভিনেতা, নির্মাতা, গায়ক ও আবৃত্তিকার হিরো আলম বলেছেন, আমার অনেক দিনের স্বপ্ন এবং ইচ্ছা বলিউডের সিনেমায় অভিনয় করার।

আরও পড়ুন: প্রকাশ্যে অপু-বুবলীর দ্বন্দ্ব

তিনি বলেন, ‘দীপিকা পাড়ুকোনকে আমার খুব ভালো লাগে। আমি সিনেমার নায়িকা হিসেবে তাকেই চাই। যদি দীপিকাকে আমার নায়িকা করা হয় তাহলেই আমি বলিউডের সিনেমায় অভিনয় করব। এটাই আমার স্বপ্ন। ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে এ তথ্য জানা গেছে।

হিরো আলমের বিভিন্ন কাজের কথা উল্লেখ করে ‘এই সময়’ আরও জানায়, কখনও বা বেসুরে গান গেয়ে সমালোচিত হয়েছেন। কখনো অভিনয় করে, কখনো গান বা আবৃত্তি করে সবার নজর কেড়েছেন হিরো আলম। ফেসবুক এবং ইউটিউবে তার প্রচুর ফলোয়ার। অনেকেই তার নানা কাজের সমালোচনা করেছেন। তাকে নিয়ে প্রচুর হাসি ঠাট্টাও হয়েছে। কখনও তার কাজ শালীনতা ছাড়িয়েছে বলে অভিযোগ উঠেছে। একাধিক ক্ষেত্রে তাকে নিয়ে অভিযোগ জমা পড়েছে থানায়। পুলিশের কাছে মুচলেকাও জমা দিয়েছেন তিনি। কিন্তু সমালোচকদের জন্য কাজ থামাননি হিরো আলম।

আরও পড়ুন: সহ-অভিনেতাকে চড় মারলেন নোরা

সম্প্রতি মুর্শিদাবাদের সমশেরগঞ্জে এসেছিলেন হিরো আলম। সেখানে বান্ধবী রিয়া মনির সঙ্গে এক অনুষ্ঠানে যোগ দেন তিনি। হিরো আলম এসেছেন শুনেই সেখানে ভিড় করেন অনেকেই। যাকে নিয়ে এত আলোচনা এবং সমালোচনা তাকে এক ঝলক দেখার জন্য ভিড় জমান এলাকার লোকজন। সমশেরগঞ্জে যে তাকে নিয়ে এই রকম উচ্ছ্বাস হবে তা ভাবতেই পারেননি তিনি। সেখানের এত মানুষের উচ্ছ্বাস দেখে আবেগতাড়িত হন হিরো আলম।

রোববার সন্ধ্যায় সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসেছিলেন হিরো আলম। তিনি বলেন, ‘আমি কোনোদিন ভাবতেই পারিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনো অনুষ্ঠানে আসব।’ তারপরই জানান যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান তিনি। বেসুরে এবং প্যারডি গান গেয়েই ওপার বাংলার মতো এপার বাংলায়ও জনপ্রিয়তা পেয়েছেন বগুড়ার বাসিন্দা হিরো। কিছুদিন আগেই কলকাতায় এসে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকারের সঙ্গে একটি গান রেকর্ড করেন তিনি। তার আগে ওই গানের হিন্দি করে নিজের মতো গান করেন তিনি।

আরও পড়ুন: সত্যের জয় হয়েছে

হিরো আলম আরও বলেন, সবারই তো হলিউড-বলিউডে অভিনয় করার ইচ্ছে থাকে। কেউ সুযোগ পায় কেউ পায় না। আমার সঙ্গে বলিউডের কয়েকটা প্রযোজনা সংস্থা এবং পরিচালকের সঙ্গে কথা হচ্ছে। সবকিছু মিলে গেলে আমি কাজ করব। এরই মধ্যে কয়েকটা মিটিং হয়েছে বলিউডে কাজের ব্যাপারে। এখনই কোনো কিছু বলতে চাচ্ছি না। সব কিছুরই চুক্তি হলে আমি সবাইকে বলব। এই মুহূর্তে কোনো কিছু বলতে চাচ্ছি না।

রোববার (২০ নভেম্বর) ভারতের আইপিএস অর্গানাইজেশনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে আন্তর্জাতিক অতিথি হিসেবে হিরো আলমের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আইপিএস অর্গানাইজেশনের সভাপতি মোহা. শাহ আলম, সমশেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বিজন রায় প্রমুখ।

আরও পড়ুন: বুবলীকে ডায়মন্ড উপহার দিলেন শাকিব!

হিরো আলম জানান, তিনি এখন ভারতে অবস্থান করছেন। সেখানে মিউজিক ভিডিওসহ বেশ কিছু কাজ করছেন। আগামী ২৫ নভেম্বর দেশে ফিরবেন বলে জানান তিনি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা