বিনোদন

আম্মুর সাপোর্টে এত দূর এসেছি (ভিডিও)

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমা জগতে আলোচিত চিত্রনায়িকা মৌ খান বলেছেন, আমার আম্মু সাপোর্ট করেছেন। মূলত আম্মুর সাপোর্টে এত দূর এসেছি। সিনেমায় আমার শুরু হয়েছিল সুজন দাদার ‘বান্ধব’ সিনেমার মাধ্যমে। ‘বান্ধব’ সিনেমায় আমার বিপরীতে নায়ক ছিলেন সুমিত সেন গুপ্ত।

সম্প্রতি সান মিডিয়া প্রযোজিত ‘আড্ডা উইথ মনজু’ নামের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। মৌ খানের সাক্ষাৎকার পর্বটি ‘সান বক্স’ ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, সিনেমায় আসবো এমন চিন্তা ছিলো না, তবে মডেল হওয়ার ইচ্ছা ছিলো। সিনেমার নায়িকা হবো কখনো চিন্তাই করি নাই। আমি যখন পড়াশুনা করছিলাম তখন আমার ফ্রেন্ডের ফ্যাশন হাউজে বেশ কিছু ফটোশুট করেছিলাম। এরপর থেকেই বিভিন্ন মিডিয়া থেকে নক দেয়। জানতে চায় প্রফেশনালি কাজ করবো কিনা?

এক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, ২০১৭ সালে পরিচালক সুজন দাদা আমার যেহেতু পরিচিত ছিলেন, তিনি বললেন, আমি একটি সিনেমা করতে যাচ্ছি, সেখানে তোমাকে নিয়ে ভাবছি। সুজন দাদা আমাদের ফ্যামিলিরও পরিচিত ছিলেন। তিনি সিনেমার প্রস্তাব দিলে বাসায় যখন ফিল্মের কথা বললাম, তখন ফ্যামিলির কেউ রাজি ছিলো না।

অপর এক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, নিজের ভাল মন্দ নিজের কাছে, নট অনলি মিডিয়া সেক্টর, বাস্তবে অনেক জায়গায় মানুষ বিপদের সম্মুখীন হতেই পারে। তবে কিভাবে আমি নিজেকে সেভ করবো, কিভাবে নিজেকে ভাল রেখে কাজ করবো। এটা নিজের উপর ডিপেন্ড করে। তবে আমি অনেক লাকি আমাকে কোনো প্রবলেম ফেস করতে হয়নি।

তিনি আরও বলেন, আমি যখন সিনেমায় কাজ শুরু করি, তখন আমি নর্দান ইউনিভারসিটিতে গ্র্যাজুয়েশন করছিলাম। তারপর এমবিএ করলাম। এর মাঝেই সিনেমা করছিলাম। এমনও দিন গেছে, শুটিং করে অনেক রাতে বাসায় ফিরেছি, আবার সকালে এক্সাম ছিল, এক্সাম দিয়েছি। এছাড়া এক্সাম শেষ করে শুটিং করেছি এমন দিনও গেছে আমার লাইফে।

আরেক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, চলতি বছর ডিপজল ভাইয়ের তিনটা সিনেমায় কাজ করলাম। এর মধ্যে একটি হলো, ‘যেমন জামাই তেমন বউ’, আরেকটা হলো ‘বাংলার হারকিউলিস’, অন্যটি হলো ‘অমানুষ হলো মানুষ’। তো সব মিলিয়ে আমার পাঁচটা সিনেমা আটকে আছে, করোনা শেষ হলে হয় তো রিলিজ হবে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জি বাংলার পর স্টার জলসার সম্প্রচার শুরু

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় টিভি চ্যানেল জি বাংলার সম্প্রচার শ...

ছোট বাণিজ্যিক গাড়ি টাটা ইনট্রা'র শুভ উদ্বোধন

নৌশিন আহম্মেদ মনিরা: টাটা মটরস এবং এর একমাত্র ডিস্ট্রিবিউটর...

হাত-মুখ বেঁধে কিশোর নির্যাতন, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারী উ...

লালন শাহর জন্ম ও প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বড় জয়ে ওমানের বিশ্বকাপ যাত্রা

ক্রীড়া প্রতিবেদক: পাপুয়া নিউ গিনির বিরুদ্ধে ১০ উইকেটে জয় পেয়...

পদোন্নতি পেলেন দুই কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার...

রাজনৈতিক উদ্দেশে পীরগঞ্জে হামলা

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য...

শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী পুজামণ্ডপে হামলাকারীদের বিচারের...

বেগমগঞ্জে ১৮ মামলায় আসামি ৫ হাজার

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী: কুমিল্লায় পবিত্র কোরআন শরীফ আবমা...

জীবনের থেকেও কি ধর্ম বড়

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা