বিনোদন

আম্মুর সাপোর্টে এত দূর এসেছি (ভিডিও)

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমা জগতে আলোচিত চিত্রনায়িকা মৌ খান বলেছেন, আমার আম্মু সাপোর্ট করেছেন। মূলত আম্মুর সাপোর্টে এত দূর এসেছি। সিনেমায় আমার শুরু হয়েছিল সুজন দাদার ‘বান্ধব’ সিনেমার মাধ্যমে। ‘বান্ধব’ সিনেমায় আমার বিপরীতে নায়ক ছিলেন সুমিত সেন গুপ্ত।

সম্প্রতি সান মিডিয়া প্রযোজিত ‘আড্ডা উইথ মনজু’ নামের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। মৌ খানের সাক্ষাৎকার পর্বটি ‘সান বক্স’ ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, সিনেমায় আসবো এমন চিন্তা ছিলো না, তবে মডেল হওয়ার ইচ্ছা ছিলো। সিনেমার নায়িকা হবো কখনো চিন্তাই করি নাই। আমি যখন পড়াশুনা করছিলাম তখন আমার ফ্রেন্ডের ফ্যাশন হাউজে বেশ কিছু ফটোশুট করেছিলাম। এরপর থেকেই বিভিন্ন মিডিয়া থেকে নক দেয়। জানতে চায় প্রফেশনালি কাজ করবো কিনা?

এক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, ২০১৭ সালে পরিচালক সুজন দাদা আমার যেহেতু পরিচিত ছিলেন, তিনি বললেন, আমি একটি সিনেমা করতে যাচ্ছি, সেখানে তোমাকে নিয়ে ভাবছি। সুজন দাদা আমাদের ফ্যামিলিরও পরিচিত ছিলেন। তিনি সিনেমার প্রস্তাব দিলে বাসায় যখন ফিল্মের কথা বললাম, তখন ফ্যামিলির কেউ রাজি ছিলো না।

অপর এক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, নিজের ভাল মন্দ নিজের কাছে, নট অনলি মিডিয়া সেক্টর, বাস্তবে অনেক জায়গায় মানুষ বিপদের সম্মুখীন হতেই পারে। তবে কিভাবে আমি নিজেকে সেভ করবো, কিভাবে নিজেকে ভাল রেখে কাজ করবো। এটা নিজের উপর ডিপেন্ড করে। তবে আমি অনেক লাকি আমাকে কোনো প্রবলেম ফেস করতে হয়নি।

তিনি আরও বলেন, আমি যখন সিনেমায় কাজ শুরু করি, তখন আমি নর্দান ইউনিভারসিটিতে গ্র্যাজুয়েশন করছিলাম। তারপর এমবিএ করলাম। এর মাঝেই সিনেমা করছিলাম। এমনও দিন গেছে, শুটিং করে অনেক রাতে বাসায় ফিরেছি, আবার সকালে এক্সাম ছিল, এক্সাম দিয়েছি। এছাড়া এক্সাম শেষ করে শুটিং করেছি এমন দিনও গেছে আমার লাইফে।

আরেক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, চলতি বছর ডিপজল ভাইয়ের তিনটা সিনেমায় কাজ করলাম। এর মধ্যে একটি হলো, ‘যেমন জামাই তেমন বউ’, আরেকটা হলো ‘বাংলার হারকিউলিস’, অন্যটি হলো ‘অমানুষ হলো মানুষ’। তো সব মিলিয়ে আমার পাঁচটা সিনেমা আটকে আছে, করোনা শেষ হলে হয় তো রিলিজ হবে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

কৃষক লীগকে গ্রামে নিয়ে যাওয়া ভালো

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রাম...

শেখ হাসিনার মতো নেতৃত্ব বিশ্বে বিরল

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপ...

দেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : দেশে গত কদিন ধরেই চলছে তীব্র দাবদাহ। এ অব...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা